মোবাইল দিয়ে ইউটিউব ভিডিও বানানো – YouTube video maker

মোবাইল দিয়ে ইউটিউব ভিডিও বানানোমোবাইল দিয়ে ইউটিউব ভিডিও বানানো
Rate this post

প্রিয় পাঠক কেমন আছেন নিশ্চয় আশা করি ভাল আছেন আমি তোমাদের দোয়ায় খুবই ভাল আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি আশা করি এটি তোমাদের খুবই ভালো লাগবে আজকের আলোচনার মূল বিষয়টি হচ্ছে মোবাইল দিয়ে ইউটিউব ভিডিও বানানো এই আর্টিকেলটি যদি আপনি সম্পূর্ণভাবে লক্ষ্য করেন তাহলে জেনে নিতে পারবেন যে ইউটিউব ভিডিও তৈরি করুন মোবাইল দিয়ে বিস্তারিত জানার জন্য সম্পূর্ণ আর্টিকেলটি মনোযোগ সহকারে দেখুন।

ইউটিউব ভিডিও বানাতে কি কি লাগে

আপনারা অনেকেই আছেন যে ইউটিউবে এর জন্য ভালো কনটেন্ট তৈরি করতে পারেন না তার জন্য কি কি সমস্যা এই বিষয়টি আমি তুলে ধরার চেষ্টা করবো পাশাপাশি মোবাইলের মাধ্যমে ফেসবুকের কিংবা ইউটিউবে ভিডিও কিভাবে তৈরি করতে হয় জানার জন্য দেখুন চলুন শুরু করা যাক।

ইউটিউব ভিডিও তৈরির আইডিয়া

ইউটিউব এর ভিডিও তৈরি করার জন্য আমি যে আইডিয়াগুলো তোমাদের মাঝে শেয়ার করব এটি তোমাদের মনোযোগ সহকারে লক্ষ্য করতে হবে তাহলে তুমি সুন্দর একটি ইউটিউবে জন্য ভিডিও তৈরি করতে পারবে চলুন জেনে নেওয়া যাক।

ছবি দিয়ে ভিডিও বানানোর সফটওয়্যার

যদি ছবির মাধ্যমে ভিডিও তৈরি করতে চান একটি ছবি দিয়ে ভিডিও তৈরি করার জন্য আমি গত ভাবে একটি আর্টিকেল লিখেছিলেন এখানে সুন্দরভাবে দেখানো হয়েছে নিজের ভিডিও দিয়ে ভিডিও তৈরি করার সহজ উপায় জানার জন্য নিচের বাটনে ক্লিক করুন।

ছবি দিয়ে কিভাবে ভিডিও তৈরি করব – লেখা দিয়ে ভিডিও বানানো

নিজের ছবিতে লেখা দিয়ে যদি ভিডিও তৈরি করতে চান তাহলে কিভাবে তৈরি করতে হয় ছবি দিয়ে ভিডিও টেক্সট ভিডিও তৈরি সম্পর্কে জানার জন্য নিচে আমি একটি বাটন যোগ করেছি এই বাটনে ক্লিক করুন।

ভিডিও তৈরি করার সফটওয়্যার

চলুন এখন আমরা ইউটিউবে ভিডিও তৈরি করার সম্পর্কে জানবো এবং ইউটিউবে ভিডিও তৈরি করার জন্য আপনাকে একটি সফটওয়্যার এর প্রয়োজন হবে ইউটিউব ভিডিও এডিটর অ্যাপ ফর অ্যান্ড্রয়েড ডাউনলোড করার জন্য নিচের বাটনে ক্লিক করুন।

কিভাবে ইউটিউব ভিডিও বানাবো

youtube এর জন্য ভিডিও তৈরি করার প্রসেস আমি নিচে সুন্দরভাবে দেখিয়ে দিচ্ছি এটি লক্ষ্য করুন মনোযোগ সহকার।

মোবাইল দিয়ে ইউটিউব ভিডিও বানানো

১. উপরের বাটন থেকে ভিডিও তৈরি করার অ্যাপসটি ডাউনলোড করার জন্য বলেছিলাম এটি ডাউনলোড করে ওপেন করুন।

মোবাইল দিয়ে ইউটিউব ভিডিও বানানো

২. এরপর ইউটিউব এবং ফেসবুকের জন্য যে ভিডিওটি তৈরি করতে চান সেই ভিডিওটি এডিট করার জন্য আপনাকে ইনপুট করতে হবে এরপর এরকম আপনি বিভিন্ন রকম স্লো মোশন অপশন দেখতে পাবেন বিভিন্ন কালারিং অপশন দেখতে পাবেন এখান থেকে আপনি পছন্দ করে নেবেন কোনটি দিয়ে আপনি ভিডিওটি এডিট করবেন।

মোবাইল দিয়ে ইউটিউব ভিডিও বানানো

৩. এরপর আপনার ভিডিওতে বিভিন্ন রকম খেলার যোগ করে বিভিন্ন রকম ডিজাইন করতে পারবেন এভাবে করে আপনি ইউটিউব এর জন্য সুন্দরভাবে এই অ্যাপস দিয়ে ভিডিও এডিট করতে পারবেন।

মোবাইল দিয়ে ইউটিউব ভিডিও বানানো

৪. আপনার ভিডিওটি আরো সুন্দর করার জন্য এখানে যে ফিল্টার গুলো রয়েছে এটি ব্যবহার করে আপনি বিভিন্ন রকম কালার যোগ করতে পারবেন আপনার ভিডিওতে এবং আকর্ষণীয়ভাবে ভিডিওটি ডিজাইন করতে পারবেন।

মোবাইল দিয়ে ইউটিউব ভিডিও বানানো

৫. যদি ভিডিওতে কোনরকম সংগীত যোগ করতে চান তাহলে এখানে আপনি মিউজিক নামের অপশন দেখতে পাবেন এখানে ক্লিক করবেন এরপর আপনি আপনার পছন্দমতো এখানে বিভিন্ন কপিরাইট ফ্রি মিউজিক পাবেন অবশ্যই এখান থেকে আপনি চাইলে কাস্টম ভাবে আপনার গ্যালারি থেকে আপনার পছন্দের মিউজিক টি যোগ করতে পারবেন।

মোবাইল দিয়ে ইউটিউব ভিডিও বানানো

আপনার তৈরি করা ভিডিওটি সেভ করার জন্য এক্সপোর্ট নামের এই অপশনটি রয়েছে এখানে ক্লিক করুন এরপর আপনি গ্যালারিতে ভিডিও টি সেভ করে ইউটিউবে আপলোড করতে পারবেন কিংবা ফেসবুকে আপলোড করতে পারবেন।

ইউটিউব ভিডিও বানানোর সফটওয়্যার

তোমাদের মাঝে আমি ইউটিউবে ভিডিও বানানোর জন্য যে সফটওয়্যারটি শেয়ার করেছি আশা করি এই সফটওয়্যার এর যে ফিচারগুলো রয়েছে এটি ব্যবহার করে আপনি খুব সুন্দর সুন্দর ভিডিও তৈরি করতে পারবেন।

মিউজিক ভিডিও বানানোর নিয়ম

যদি আপনি মিউজিক ভিডিও তৈরি করতে চান কিভাবে মিউজিক ভিডিও তৈরি করতে হয় এ বিষয়টি নিয়ে আমি একটি আর্টিকেল লিখেছিলাম এই আর্টিকেলটি নিচের বাটনের দেওয়া হয়েছে আপনি এখানে ক্লিক করে খুব সহজে সুন্দর সুন্দর মিউজিক ভিডিও তৈরি করেন।

টিকটক ভিডিও বানানোর সফটওয়্যার

আপনি যদি একজন tiktoker হয়ে থাকেন কিভাবে tiktok এর জন্য আকর্ষণীয় গৃহ তৈরি করতে হয় এ বিষয়টি আমি আগামী পর্বে আমাদের ওয়েবসাইট এ শেয়ার করব সুন্দরভাবে জানার জন্য অবশ্যই আমাদের ওয়েবসাইট নিয়মিত ভিজিট করুন।

মোবাইল দিয়ে ইউটিউব চ্যানেল খোলার নিয়ম

মোবাইলের মাধ্যমে কিভাবে আপনি নতুন ইউটিউবে একাউন্ট তৈরি করতে পারবেন ইউটিউব একাউন্ট তৈরি করার জন্য কি কি প্রয়োজন এটি আমি লিস্ট করে দিচ্ছি এর পরেও আমি একটি বাটন যোগ করবো যে বাটনে স্ক্রিনশট সহকারে সম্পূর্ণ বিষয়টি জানানো হয়েছে।

how to create YouTube channel Bangla

  • জিমেইল একাউন্ট দিয়ে ইউটিউব ডটকম সাইন ইন করুন।
  • youtube এর লোগো এবং কভার ফটো যোগ করুন।
  • রবি কিংবা এয়ারটেল এবং বাংলালিংক এবং গ্রামীন নাম্বার দিয়ে ইউটিউব চ্যানেল ভেরিফাইড করে নিন।

ইউটিউব চ্যানেল খুলে কিভাবে টাকা আয় করতে হয় এবং টাকা আয় করার উপায় ইউটিউব থেকে বিস্তারিত তথ্য।

youtube এর ভিডিও তৈরি এবং ইউটিউব চ্যানেল খোলার নিয়ম এবং অন্যান্য যতটুকু সম্ভব চেষ্টা করেছি আমি এই আর্টিকেলে তুলে ধরার জন্য।

মোবাইল দিয়ে ইউটিউব ভিডিও বানানো – এছাড়া আপনি যদি ইউটিউবে ভিডিও রেকর্ডিং করা ভালো মোবাইল ফোন এবং ভালো ল্যাপটপ ভিডিও এডিটিং করার জন্য এবং ভালো মাইক্রোফোনের দাম সম্পর্কে জানতে ইচ্ছুক হয়ে থাকেন আমাদের ওয়েবসাইট নিয়মিত ভিজিট করুন যদি কোন ভুল ত্রুটি হয় ক্ষমা করবেন ধন্যবাদ।

About Author

By Answer Price

Answerprice.com / cheapest apple iPhone mobile price in 2024 the world latest update 24/7. Make Money Online in 2024 - Tips And Tricks 2024 - Latest Technology News 2024.

error: Content is protected !!