সিটি ব্যাংক অ্যাপ ডাউনলোড / city touch app download

সিটি ব্যাংক অ্যাপ ডাউনলোডCitytouch Apk Download for Android
5/5 - (1 vote)

প্রিয় বন্ধুরা সবাই কেমন আছেন নিশ্চয়ই আশা করি ভাল আছেন আমি তোমাদের দোয়ায় ভালো আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে চাচ্ছি আশা করি এটাই তোমাদের খুবই ভালো লাগবে আজকের আলোচনার মূল বিষয়টি হচ্ছে সিটি ব্যাংক অ্যাপ ডাউনলোড সম্পর্কে আরো বিস্তারিত জানার জন্য আর্টিকেলটি মনোযোগ সহকারে লক্ষ্য করুন।

city touch app download

বাংলাদেশের জনপ্রিয় ব্যাংক সিটি ব্যাংক এপিকে ডাউনলোড কিভাবে করতে হয় বিস্তারিত তথ্যগুলি এখন আপনাদের মাঝে শেয়ার করা হবে আপনি যদি জানতে আগ্রহ করেন সম্পূর্ণ মনোযোগ সহকারে লক্ষ্য করুন।

City touch app for Windows

সিটি ব্যাংক অ্যাপস কম্পিউটার কিংবা ল্যাপটপে কিভাবে ডাউনলোড করবেন এখন সেই নিয়মটি দেখিয়ে দেওয়া হবে আমি নিচে বিস্তারিত আলোচনা করেছি লক্ষ্য করুন।

১. প্রথমে আপনার ল্যাপটপ কিংবা কম্পিউটারে গুগল সার্চ ইঞ্জিন ওপেন করুন।

২. Download Citytouch for Windows PC লিখে ইন্টার বাটনে ক্লিক করুন।

৩. এরপর যে ওয়েবসাইট গুলো দেখতে পাবেন এখান থেকে যেকোনো একটি ওয়েবসাইট এর মধ্যে প্রবেশ করুন এরপর ডাউনলোড বাটনে ক্লিক করে ডাউনলোড করবেন।

City touch registration

সিটি ব্যাংক একাউন্ট খোলার জন্য প্রথম থেকে আপনাকে সিটি ব্যাংক অ্যাপসটি ওপেন করতে হবে এরপর রেজিস্ট্রেশন বাটনে ক্লিক করে আপনাদের যাবতীয় ইনফরমেশন গুলো দিয়ে সিটি অ্যাপস স্টেশন করে নিতে পারবেন।

City Bank Bangladesh অ্যাপস সম্পর্কে এই আর্টিকেল এর মাধ্যমে বিস্তারিত জানানোর জন্য চেষ্টা করেছি আশা করি আপনাদের ভালো লাগবে যদি ভালো লাগে আপনার বন্ধুদের মাঝে শেয়ার করুন ধন্যবাদ।

About Author

By Answer Price

Answerprice.com / cheapest apple iPhone mobile price in 2024 the world latest update 24/7. Make Money Online in 2024 - Tips And Tricks 2024 - Latest Technology News 2024.

Leave a Reply

error: Content is protected !!