সেলফিন অ্যাপ ডাউনলোড / cellfin app download Apk

সেলফিন অ্যাপ ডাউনলোডcellfin app download
5/5 - (2 votes)

প্রিয় বন্ধুরা সবাই কেমন আছেন নিশ্চয়ই আশা করি ভাল আছেন আমি তোমাদের দোয়ায় ভালো আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি আশা করি এটি তোমাদের খুবই ভালো লাগবে আজকের আলোচনার মূল বিষয়টি হচ্ছে সেলফিন অ্যাপ ডাউনলোড সম্পর্কে আরো বিস্তারিত জানার জন্য আর্টিকেলটি মনোযোগ সহকারে লক্ষ্য করুন।

cellfin app download

আপনি যদি আপনার অ্যান্ড্রয়েড ফোনে সেলফিন ডাউনলোড করতে চান সেই ক্ষেত্রে কিভাবে ডাউনলোড করতে পারেন এই আর্টিকেল এর মাধ্যমে বিস্তারিত তুলে ধরা হবে আপনি যদি জানতে আগ্রহ করেন দেখুন।

CellFin app download for iPhone

আপনি যদি iphone এ CellFin login করার জন্য ডাউনলোড করতে চান সেই ক্ষেত্রে কিভাবে করবেন এখন বিস্তারিত দেখিয়ে দেওয়া হয়েছে লক্ষ্য করুন।

১. সর্বপ্রথম আইফোনের অ্যাপস স্টোর ওপেন করতে হবে।

২. CellFin Download লিখে ইন্টার বাটনে ক্লিক করতে হবে।

৩. এরপর পাশে গেট নাও কিংবা ইন্সটল নামের বাটন দেখতে পাবেন এখানে ক্লিক করে ইন্সটল করে নিবেন।

CellFin app download for PC

আপনি যদি ইসলামী ব্যাংক মোবাইল ব্যাংকিং সফটওয়্যার ডাউনলোড করতে চান কম্পিউটার কিংবা ল্যাপটপ এর মধ্যে কিভাবে করবেন বিস্তারিত তথ্য নিচে শেয়ার করা হয়েছে দেখুন।

১. প্রথমে আপনার কম্পিউটার কিংবা ল্যাপটপে গুগল সার্চ ইঞ্জিন ওপেন করুন।

২. CellFin app download PC লিখে ইন্টার বাটনে ক্লিক করুন।

সেলফিন অ্যাপ ডাউনলোড

৩. Cellfin website এর কনভার্ট করা apk আপনার আপনার ল্যাপটপ কিংবা কম্পিউটারে ডাউনলোড করে নিতে পারবেন ডাউনলোড বাটনে ক্লিক করার পর।

How to use Cellfin app

কিভাবে ইসলামী ব্যাংক মোবাইল ব্যাংকিং অ্যাপস আপনার ফোনের ব্যবহার করবেন কিংবা কম্পিউটারের ব্যবহার করবেন বিস্তারিত এখন দেখিয়ে দেওয়া হয়েছে নিচে লক্ষ্য করুন।

Cellfin App registration

  1. CellFin account open করার জন্য প্রথমত আপনার কম্পিউটার কিংবা অ্যান্ড্রয়েড ফোনে কিংবা আইফোনে সেলফিন এ পি কে ওপেন করতে হবে।
  2. এরপর আপনি রেজিস্ট্রেশন বাটন দেখতে পাবেন এখানে আপনার যাবতীয় ইনফরমেশন গুলো দিয়ে ইসলামিক ব্যাংক একাউন্ট কানেক্ট করুন।
  3. এরপর ইসলামী ব্যাংক একাউন্টের ব্যালেন্স চেক এবং আপনি অন্যান্য টাকা ট্রান্সফার কিংবা সেন্ড মানি তাকে যাবতীয় সুযোগ-সুবিধা পাবেন এই অ্যাপসের মাধ্যমে।

Cellfin helpline এর সাথে আপনি যদি কন্টাক করতে চান সে ক্ষেত্রে আপনি হেল্পলাইন কিংবা কন্টাক্ট নামের অপশন দেখতে পাবেন এখানে ক্লিক করে আপনি খুব সহজে ইসলামী ব্যাংকের হেল্প লাইনে কথা বলতে পারবেন।

বাংলাদেশের জনপ্রিয় ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর মোবাইল ব্যাংকিং apk android ফোনে কিংবা আইফোনে কিংবা কম্পিউটারে কিভাবে ডাউনলোড করতে হয় এবং কিভাবে ইসলামী ব্যাংক একাউন্ট রেজিস্ট্রেশন করতে হয় বিস্তারিত তথ্যের মাধ্যমে শেয়ার করার চেষ্টা করেছি আশা করি আপনাদের ভালো লেগেছে।

সেলফিন অ্যাপস সম্পর্কে আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে এবং আপনি যদি আপনার বন্ধুদের সাথে আগ্রহ করেন অবশ্যই সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন ধন্যবাদ।

About Author

By Answer Price

Answerprice.com / cheapest apple iPhone mobile price in 2024 the world latest update 24/7. Make Money Online in 2024 - Tips And Tricks 2024 - Latest Technology News 2024.

Leave a Reply

error: Content is protected !!