এলাম ঘড়ি ডাউনলোড | Download Alarm Clock For Free

এলাম ঘড়ি ডাউনলোডবাংলা ঘড়ি সফটওয়্যার
5/5 - (1 vote)

প্রিয় বন্ধুরা সবাই কেমন আছেন নিশ্চয় আশা করি ভাল আছেন আমি তোমাদের দোয়ায় খুবই ভালো আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি আশা করি এটি তোমাদের খুবই ভালো লাগবে আজকের আলোচনার মূল বিষয়টি হচ্ছে এলাম ঘড়ি ডাউনলোড সম্পর্কে আরো বিস্তারিত জানার জন্য আর্টিকেলটি মনোযোগ সহকারে লক্ষ্য করুন।

সালাম দিয়ে সময় বলা ঘড়ি ডাউনলোড

কথা বলা ঘড়ি ডাউনলোড করতে চান এই বিষয়টি নিয়ে আগামী পর্বে আমি একটি আর্টিকেল পাবলিশ করেছিলাম আপনি যদি জানতে আগ্রহ করেন নিচে একটি লিঙ্ক দেওয়া হয়েছে এখানে ক্লিক করুন।

সময় বলা ঘড়ি apk download

Smartwatch App and Time clock download

এখন আমি আপনাকে দেখাতে চাচ্ছি কিভাবে আপনি ঘড়ি apk ডাউনলোড করবেন আপনার ফোনে এলার্ম দেওয়ার জন্য কিংবা যে কোন সুবিধার জন্য বিস্তারিত গাইডলাইন নিচে শেয়ার করা হয়েছে এটি লক্ষ করুন।

#১. প্রথমে আপনি যে স্মার্টফোন ব্যবহার করেন না কেন এখানে রয়েছে প্লে স্টোর সফটওয়্যার এটি ওপেন করুন এরপর লিখুন (digital alarm clock) লিখে লিন্টার বাটনে ক্লিক করুন।

এলাম ঘড়ি ডাউনলোড

#২. এরপর সবার উপরে যে অ্যাপসটি রয়েছে এর মধ্যে আপনি ১০ মিলিয়ন ডাউনলোড অপশন দেখতে পাবেন এই অ্যাপস এর উপরে ক্লিক করুন

এলাম ঘড়ি ডাউনলোড

#৩. এরপর ইন্সটল নামের বাটন রয়েছে এর উপরে ক্লিক করুন এবং আপনাকে অপেক্ষা করতে হবে সম্পূর্ণভাবে অ্যাপসটি ইন্সটল না হওয়া পর্যন্ত।

এলাম ঘড়ি ডাউনলোড

#৪. এরপরে আপনি অ্যাপসটি ওপেন করুন এবং ঘড়ি আইকন যেটি দেখতে পাচ্ছেন এর উপরে ক্লিক করে আপনি খুব সহজেই অ্যালার্ম দিতে পারবেন।

প্রিয় বন্ধুরা আশা করি আমি আপনাদেরকে যে করি এলার্ম এপ্লিকেশন সম্পর্কে জানাতে পেরেছি এবং কিভাবে ডাউনলোড করতে হয় এবং কিভাবে এলার্ম দিতে হয় এরপরেও যদি আপনি না বুঝেন অবশ্যই কমেন্ট বক্সে লিখে জানাবেন।

এছাড়া আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে এবং আপনি যদি আপনার বন্ধুদের জানাতে আগ্রহ করেন অবশ্যই আপনি যে সোশ্যাল মিডিয়াগুলো ব্যবহার করেন এখানে শেয়ার করুন ধন্যবাদ।

About Author

By Answer Price

Answerprice.com / cheapest apple iPhone mobile price in 2024 the world latest update 24/7. Make Money Online in 2024 - Tips And Tricks 2024 - Latest Technology News 2024.

One thought on “এলাম ঘড়ি ডাউনলোড | Download Alarm Clock For Free”

Leave a Reply

error: Content is protected !!