সালাম দিয়ে কথা বলা ঘড়িকথা বলা ঘড়ি সফটওয়্যার
4.6/5 - (9 votes)

প্রিয় বন্ধুরা সবাই কেমন আছেন নিশ্চয়ই আশা করি ভাল আছেন আমি তোমাদের দোয়ায় ভালো আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি আশা করি এটি তোমাদের খুবই ভালো লাগবে আজকের আলোচনার মূল বিষয়টি হচ্ছে সালাম দিয়ে কথা বলা ঘড়ি সম্পর্কে আরো বিস্তারিত জানার জন্য আর্টিকেলটি মনোযোগ সহকারে লক্ষ্য করুন। অ্যান্ড্রয়েড অ্যাপ ২০২৩.

কথা বলা ঘড়ি ডাউনলোড

আপনার ফোনে যদি সালাম দিয়ে আপনাকে আপনার টাইম জানিয়ে দেয় কেমন হয় এই বিষয়টি নিয়ে আমি আপনাদেরকে জানাবো এবং কিভাবে সফটওয়্যার ডাউনলোড করতে হয় এটিও দেখাবো তার জন্য অবশ্যই আপনাকে সম্পূর্ণ গাইডলাইন মনোযোগ সহকারে লক্ষ্য করতে হবে চলুন বিস্তারিত নিচে উল্লেখ করা হয়েছে দেখুন

#১. সর্বপ্রথম আপনার ফোনের মধ্যে যে প্লে স্টোর সফটওয়্যার রয়েছে এটি ওপেন করুন

সালাম দিয়ে কথা বলা ঘড়ি

#২. এরপর আপনি একটি সার্চ করার অপশন দেখতে পাবেন এখানে লিখুন (সময় বলা ঘড়ি বাংলা 2023) এরপরে ইন্টার বাটনে ক্লিক করুন এখানে আপনি বিভিন্ন রকম অ্যাপস দেখতে পাবেন এখান থেকে সবার উপরে যেটি রয়েছে এর উপরে ক্লিক করুন।

সালাম দিয়ে কথা বলা ঘড়ি

#৩. এরপর আপনি ইনস্টল নামের বাটন দেখতে পাবেন এর উপরে ক্লিক করুন অ্যাপস টি ইন্সটল না হওয়া পর্যন্ত অপেক্ষা করুন

সালাম দিয়ে কথা বলা ঘড়ি

#৪. সময় বলা চালু হয়েছে এটি যদি অফ থাকে অবশ্যই আপনাকে অন করে দিতে হবে এরপর আপনার প্রতি ঘন্টায় কয়টা বাজে এটি সালাম দিয়ে জানিয়ে দেওয়া হবে

সালাম দিয়ে কথা বলা ঘড়ি ডাউনলোড

এখন আমি আপনাকে দেখাব আপনার ফোনে যদি প্লে স্টোর অ্যাপস না থাকে সেক্ষেত্রে আপনি সরাসরি অনলাইন থেকে কিভাবে এই কথা বলা ঘড়ি ডাউনলোড করতে পারেন বিস্তারিত নিচে দেওয়া হয়েছে লক্ষ্য করুন।

  • কথা বলা ঘড়ি APK for Android Download লিখে গুগল সার্চ ইঞ্জিনে লিখুন।
  • https://m.apkpure.com / এই ওয়েবসাইটের লিংক দেখতে পাবেন এটি ভিজিট করুন।
  • Download APK নামের বাটনে ক্লিক করুন।
  • Download XAPK (7.7 MB) এই অপশনে ক্লিক করার পর আপনার ফোনে অ্যাপসটি অটোমেটিক ডাউনলোড হয়ে যাবে এরপর আপনি ইন্সটল করে ব্যবহার করতে পারবেন।

প্রিয় বন্ধুরা আশা করি আপনারা জানতে পেরেছেন কথা বলা করে কিভাবে ডাউনলোড করতে হয় এবং কিভাবে সেটআপ করতে হয় আপনি যদি এ ধরনের আরও এপ্স সম্পর্কে জানতে আগ্রহ করেন অবশ্যই কমেন্ট বক্সে লিখে জানাবেন।

এছাড়া আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে অবশ্যই আপনি আপনার বন্ধুদের জানাতে আর্টিকেলটি শেয়ার করুন ধন্যবাদ।

About Author

By Answer Price

Answerprice.com / cheapest apple iPhone mobile price in 2024 the world latest update 24/7. Make Money Online in 2024 - Tips And Tricks 2024 - Latest Technology News 2024.

Leave a Reply

error: Content is protected !!