জিও ফোন নেক্সট এর দাম কত ২০২৩ – Jio Phone Next Price

জিও ফোন নেক্সট এর দাম কতJio Phone 5G Specifications, Release Date
5/5 - (1 vote)

প্রিয় বন্ধুরা সবাই কেমন আছেন নিশ্চয়ই আশা করি ভাল আছেন আমি তোমাদের দোয়ায় ভালো আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি আশা করি এটি তোমাদের খুবই ভালো লাগবে আজকের আলোচনার মূল বিষয়টি হচ্ছে জিও ফোন নেক্সট এর দাম কত সম্পর্কে আরও বিস্তারিত জানার জন্য আর্টিকেলটি মনোযোগ সহকারে লক্ষ্য করুন। অনলাইন ইনকাম মোবাইল দিয়ে ২০২৩

jio phone next price in bangladesh & India

আপনি যদি জিও ফোন নেক্সট এই মোবাইলটি বাংলাদেশ এবং ইন্ডিয়া থেকে কিনতে চান সেই ক্ষেত্রে এই আর্টিকেলটি আপনার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ কারণ এই আর্টিকেল এর মধ্যে তুলে ধরা হয়েছে এই ফোনটি সম্পর্কে বিস্তারিত তথ্য ও যেমন ক্যামেরা এবং ব্যাটারি এছাড়া অপারেটিং সিস্টেম রিলিজ ডেট এবং ওজন এবং সাইজ এবং এছাড়া কালার সহ আরো অনেক ফিচার সম্পর্কে জানতে নীচে দেওয়া তালিকাটি লক্ষ্য করুন

Release Date4th November 2021
ColorsBlack
Network2G, 3G, 4G
SIM cardDual SIM (Nano-SIM, dual stand-by)
ProcessorQualcomm Snapdragon QM215
Size6.67 Inches
RAM & ROM2/32 GB
Camera13+8 Megapixel
Battery3,500 mAh
Operating SystemAndroid 11
Bangladesh Price5,900 Taka
India Price₹4,499

প্রিয় বন্ধুরা এই আর্টিকেল এর মাধ্যমে আশা করি আপনারা জানতে পেরেছেন যে Jio mobile next সম্পর্কে বিস্তারিত তথ্য এ ছাড়া আপনি যদি আরো নতুন জিও ফোনের দাম সম্পর্কে জানতে আগ্রহ করেন অবশ্যই আমাদের সাথে কানেক্টেড থাকুন।

এছাড়া এই আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে এবং আপনি যদি আপনার বন্ধুদের জানাতে আগ্রহ করেন আপনি যে সোশ্যাল মিডিয়াগুলো ব্যবহার করেন এখানে শেয়ার করুন যাতে করে অন্যরা ফোনটি সম্পর্কে জানতে পারে ধন্যবাদ।

About Author

By Answer Price

Answerprice.com / cheapest apple iPhone mobile price in 2024 the world latest update 24/7. Make Money Online in 2024 - Tips And Tricks 2024 - Latest Technology News 2024.

Leave a Reply

error: Content is protected !!