টাকা ইনকাম করার সহজ উপায় 2023 – ফ্রি টাকা ইনকাম

টাকা ইনকাম করার সহজ উপায়

প্রিয় পাঠক কেমন আছেন নিশ্চয়ই আশা করি ভাল আছেন আমি তোমাদের দোয়ায় খুবই ভালো আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি আশা করি আপনাদের খুবই ভালো লাগবে আজকের আলোচনার মূল বিষয়টি হচ্ছে টাকা ইনকাম করার সহজ উপায় সম্পর্কে আরো বিস্তারিত জানতে দেখুন।

মোবাইল দিয়ে ফ্রিল্যান্সিং করে আয় করার উপায় (আরো জানতে দেখুন)

টাকা ইনকাম করার সহজ উপায় বাংলাদেশে

আপনি যদি ঘরে বসে আপনার হাতের স্মার্টফোন ব্যবহার করার মাধ্যমে অনলাইন এ কাজ করে Earnings করতে চান এই আর্টিকেলটি আপনার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ কারণ আমি আপনাকে এখানে বেশ কিছু আইডিয়া শেয়ার করব যেগুলি আপনি কাজে লাগিয়ে প্রতি মাসে 50 হাজার টাকা থেকে শুরু করে এক লক্ষ Taka এর বেশি উপার্জন করতে পারবেন কিভাবে সম্ভব জেনে নেওয়া যাক।

বসে না থেকে ত্রই Apps দিয়ে 300 টাকা ইনকাম করুন .কাজ করা খুব সোজা

প্রথমে আমি আপনাদের শেয়ার করতে যাচ্ছি আপনি যদি ঘরে বসে 300 Taka থেকে শুরু করে ৫০০ BDT এর মধ্যে উপার্জন করতে চান তাহলে আপনি প্রথমে (এখানে যে লিংকটি দেওয়া হয়েছে এখানে ক্লিক করে বিকাশ অ্যাপস ডাউনলোড করুন) এবং আপনি একটি নতুন নাম্বার দিয়ে বিকাশ একাউন্ট রেজিস্ট্রেশন করুন।

টাকা ইনকাম করার সহজ উপায়

এরপর আপনার বিকাশ অ্যাপস ওপেন করে মেনু অপশন এ ক্লিক করে একটি রেফার অপশন দেখতে পাবেন এখান থেকে লিংকটি কপি করে আপনার বন্ধুদের মাঝে শেয়ার করুন এবং ওই লিংক থেকে যদি কেউ বিকাশ এপিকে ডাউনলোড করে রেজিস্ট্রেশন করে লেনদেন করে তাহলে আপনি প্রতিটি অ্যাকাউন্ট থেকে ১৫০ টাকা করে বোনাস পেয়ে যাবেন এভাবে করে আপনি প্রতি মাসে ১০ হাজার Tk এর বেশি উপার্জন করতে পারবেন।

মাসে ৫০ হাজার টাকা আয় করার উপায়

এখন আপনাকে আমি যে আইডিয়া শেয়ার করব এটি অবশ্যই আপনার খুবই ভালো লাগবে কারণ এই আইডিয়াটি যদি আপনি ভালোভাবে কাজে লাগাতে পারেন তাহলে আপনি প্রতি মাসে ৩০০০০ টাকা থেকে শুরু করে ৫০ হাজার টাকা পর্যন্ত আয় করতে পারবেন কিভাবে সম্ভব বিস্তারিত নিচে দেওয়া হয়েছে জেনে নেওয়া যাক।

সর্বপ্রথম আপনার একটি ফেসবুক একাউন্ট সাইন আপ করতে হবে এবং সুন্দরভাবে ফেসবুক প্রোফাইল সেটআপ করুন।

এরপর আপনার ফেসবুক প্রোফাইলে নিয়মিত ভিডিও আপলোড করুন যে ভিডিওগুলো আপনি ইউটিউব থেকে ডাউনলোড করতে পারবেন।

টাকা ইনকাম করার সহজ উপায়

কিভাবে ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করে ফেসবুকে আপলোড করে টাকা আয় করবেন সে প্রসেসটি নিচে দেখিয়ে দিচ্ছি প্রথমে ইউটিউব অ্যাপস ওপেন করুন এবং আপনি যে ধরনের ভিডিও ডাউনলোড করতে চান এটি লিখে ইন্টার বাটনে ক্লিক করুন এরপর ক্রিয়েটিভ কমন নামের অপশন দেখতে পাবেন এর উপরে ক্লিক করুন।

এরপর এখানে আপনি যে মুভি ক্লিকগুলো দেখতে পাবেন এগুলি আপনি বিভিন্ন ইউটিউব ভিডিও ডাউনলোডার ওয়েবসাইট রয়েছে এখান থেকে ডাউনলোড করে নিবেন।

টাকা ইনকাম করার সহজ উপায়

ফেসবুক ভিডিও এডিট করার সফটওয়্যার ডাউনলোড করতে হবে সেটি গুগল প্লে স্টোর ওপেন করুন এবং লিখুন (inshot – editor video) এরপর ইন্টার বাটনে ক্লিক করে সবার উপরে অ্যাপসটি পেয়ে যাবেন ইন্সটল করে ওপেন করে আপনি যে ভিডিওটি ডাউনলোড করতেন সেটি ইনপোর্ট করে এডিটিং করে অবশ্যই ফেসবুক পেজে ফেসবুক প্রোফাইলে আপলোড করবেন তাহলে কপিরাইট আসবে না।

টাকা ইনকাম করার সহজ উপায়

এরপর ফেসবুক পেজ মনিটাইজেশন রিকোয়ারমেন্ট ১০ হাজার পলোয়ার এবং ৬০ হাজার ঘন্টা ওয়াচ টাইম

এখন আপনি ফেসবুক প্রোফাইল মনিটাইজেশনের জন্য আবেদন করুন যখন আপনার ফেসবুক মনিটাইজেশন হয়ে যাবে তখন আপনি ফেসবুকে যে ভিডিওগুলো রয়েছে এখানে বিজ্ঞাপন সেটআপ করুন এরপর আপনি নিয়মিত এভাবে কাজ করুন দেখবেন আপনি প্রতি মাসে ৩০ থেকে কিংবা ৫০ এর উপরে Taka আয় করতে পারবেন খুব সহজে।

কোটি টাকা আয় করার উপায়

এখন আমি যে আইডিয়া আপনাদের মাঝে শেয়ার করব এটি আশা করি আপনাদের ভাল লাগবে এবং কারো কাছে এটি হয়তো অদ্ভুত মনে হবে তবে ও আমি আপনাকে ১০০% গ্যারান্টি দিয়ে বলতেছি এই কাজগুলো করে বাংলাদেশ থেকে বর্তমান সময়ে লক্ষ লক্ষ কিংবা কোটি Tk কিংবা মিলিয়নের বেশি টাকা আয় করে তাকে অনলাইন এর মাধ্যমে।

ব্লগিং / গুগল এডসেন্স / এফিলিয়েট মার্কেটিং

আপনি নিশ্চয় জানেন যে বর্তমান সময়ের জনপ্রিয় অনলাইন থেকে টাকা আয় এর মাধ্যম হচ্ছে ব্লগিং আপনি যদি একজন ব্লগার হতে পারেন তাহলে আপনি প্রচুর টাকা আয় করতে পারবেন তার জন্য কি করনীয় এবং কি করতে হবে বিস্তারিত নিচে দেখুন!

প্রথমে আপনাকে একটি ব্লগার প্লাটফর্ম কিংবা ওয়ার্ডপ্রেস এর মাধ্যমে একটি ওয়েবসাইট তৈরি করিয়ে নিতে হবে।

এরপর আপনাকে সুন্দরভাবে ওয়েবসাইট কাস্টমাইজেশন করিয়ে নিতে হবে।

এরপর আপনি যে বিষয়টি নিয়ে ভালোভাবে জানেন সেই বিষয়টি নিয়ে আপনার ওয়েবসাইটের মধ্যে আর্টিকেল পাবলিশ করুন অবশ্যই যে আর্টিকেলগুলো লিখবেন এগুলো হাই কোয়ালিটি কন্টেন্ট হতে হবে।

এরপর আপনার ওয়েবসাইট গুগল সার্চ কনসোল কিংবা google analytics এর মধ্যে যোগ করতে হবে।

এরপর আপনার ওয়েবসাইট এর মতে পাঁচটি পেজ যোগ করতে হবে যেমন (About, Contact, privacy policy, disclaimer) যদি এগুলো তৈরি করতে না পারেন অবশ্যই কমেন্ট করবেন আমি আপনাকে বিস্তারিত দেখিয়ে দেবো।

এরপর আপনাকে গুগল এডসেন্স একাউন্ট সাইন আপ করতে হবে Google Adsense Account খোলার সময় অবশ্যই আপনার নাম এবং address এবং নতুন একটি ফোন নাম্বার এবং একটি Zip কোড এবং আপনার শহরের নাম দিতে হবে।

এরপর আপনার ওয়েবসাইট এর ইউআরএল দিয়ে এডসেন্সের জন্য আবেদন করুন এরপর আপনি একটি Google Adsense HTML Code পেয়ে যাবেন এটি আপনার ওয়েবসাইটের মধ্যে এড করুন

যদি আপনার ওয়েবসাইট মনিটাইজ হয়ে যায় তখন গুগল এর বিজ্ঞাপন আপনার ওয়েবসাইটের মধ্যে সেটআপ করুন।

এভাবে করে আপনি যখন নিয়মিত আপনার ওয়েবসাইটের মধ্যে আর্টিকেল লিখে পাবলিশ করবেন তিন মাস থেকে ছয় মাস পর্যন্ত আপনি যদি একটানা কাজ করেন আমি আপনাকে গ্যারান্টি দিচ্ছি আপনি ৫০ লক্ষ কিংবা এর বেশি টাকা আয় করতে পারবেন।

টাকা ইনকাম করার সহজ উপায় বাংলাদেশে app

আপনি যদি একজন বেকার যুবক হয়ে থাকেন কিংবা আপনি যদি চাকরি করেন কিংবা আপনি যদি স্টুডেন্ট হয়ে থাকেন সেই ক্ষেত্রে মোটামুটি রকেট করে চলার মত আমি আপনাকে কিছু বাংলাদেশী আর্নিং অ্যাপস এর সাথে পরিচয় করিয়ে দেবো যেগুলি আপনি গুগল প্লে স্টোর থেকে ফ্রিতে ইন্সটল করে আপনার ফোনে ওপেন করে একাউন্ট খুলে এখানে যে কাজগুলো রয়েছে এগুলো করে আয় করতে পারবেন টাকা ইনকাম করার অ্যাপস এর তালিকা নিচে দেওয়া হইছে দেখুন।

#1. Taka Income Bd – টাকা ইনকাম
#2. Taka Income Korar Game
#3. Taka Income – টাকা ইনকাম
#4. Online Income BD
#5. cWork

ফ্রি টাকা ইনকাম বিকাশে পেমেন্ট

বন্ধুরা উপরে আমি যে Earnings Apps এর তালিকা আপনাদের মাঝে শেয়ার করেছি এখান থেকে যেকোনো একটি অ্যাপস আপনি যদি প্লে স্টোর থেকে ইন্সটল করেন এবং এখানে যে কাজগুলো রয়েছে এগুলো করেন তাহলে আপনাকে এখানে কিছু পয়েন্ট দেওয়া হবে সেই পয়েন্ট গুলো আপনি উইড্রো করতে পারবেন এবং বিকাশের মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন।

অনলাইন থেকে আনলিমিটেড টাকা ইনকাম করার সহজ উপায় বাংলাদেশে

বন্ধুরা আমি যতটুকু জানি এর ভিতরে আমি আপনাদের জানানোর জন্য চেষ্টা করেছি বাংলাদেশ থেকে কিভাবে আপনি খুব সহজেই ঘরে বসে অনলাইন থেকে অর্থ উপার্জন করতে পারবেন অনলাইন এর বিভিন্ন কাজ করে।

উপরে দেওয়া স্টেপ গুলো যদি আপনি মনোযোগ সহকারে লক্ষ্য করেন এবং এই নিয়ম অনুযায়ী যদি কাজ করেন আমি আপনাকে ১০০% গ্যারান্টি দিচ্ছি আপনি খুব সহজে অনলাইনে কাজ করে স্বাবলম্বী হতে পারবেন।

এছাড়া আপনি যদি এখানে যে টিপস গুলো শেয়ার করা হয়েছে যদি না বোঝেন আমাদের কমেন্ট করতে পারেন আমি যতটুকু সম্ভব চেষ্টা করব আপনাদের হেল্প করার জন্য।

এছাড়া আপনি যদি আরো অনলাইন জবস সম্পর্কে জানতে আগ্রহ করেন আমাদের সাথে কানেক্টেড থাকুন এবং আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে অবশ্যই আপনার বন্ধুদের সাথে শেয়ার করেন যাতে করে তারা উপকৃত হয় ধন্যবাদ।

About Author

By Answer Price

Answerprice.com / cheapest apple iPhone mobile price in 2024 the world latest update 24/7. Make Money Online in 2024 - Tips And Tricks 2024 - Latest Technology News 2024.

Leave a Reply

error: Content is protected !!