ড্রাইভিং লাইসেন্স চেক করার সফটওয়্যারwww.brta.gov.bd driving licence check
5/5 - (1 vote)

প্রিয় বন্ধুরা সবাই কেমন আছেন নিশ্চয়ই আশা করি ভাল আছেন আমি তোমাদের দোয়ায় ভালো আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি আশা করি এটি তোমাদের খুবই ভালো লাগবে আজকের আলোচনার মূল বিষয়টি হচ্ছে ড্রাইভিং লাইসেন্স চেক করার সফটওয়্যার সম্পর্কে আরো বিস্তারিত জানার জন্য আর্টিকেলটি মনোযোগ সহকারে লক্ষ্য করুন।

ড্রাইভিং লাইসেন্স চেক করার নিয়ম

আপনি যদি ড্রাইভিং লাইসেন্স চেক করার জন্য অনলাইনে সফটওয়্যার খুঁজে থাকেন সেই ক্ষেত্রে কিভাবে করবেন এখন আমি আপনাদেরকে বিস্তারিত দেখিয়ে দেবো আপনি যদি জানতে আগ্রহ করেন নিচে দেওয়া গাইডলাইন লক্ষ্য করুন।

#১. প্রথমেই আপনি যে ফোন ব্যবহার করেন না কেন সেই ফোনের মধ্যে রয়েছে প্লে স্টোর সফটওয়্যার এটি ওপেন করুন এরপর লিখুন (driving licence check app bd) এরপর ইন্টার বাটনে ক্লিক করুন।

ড্রাইভিং লাইসেন্স চেক করার সফটওয়্যার

#২. এরপর এখানে আপনি বিভিন্ন রকম অ্যাপস দেখতে পাবেন এরপর সবার উপরে যে অ্যাপসটি দেখতে পাবেন প্রায় ১০০ কে ডাউনলোড রয়েছে এটির উপরে ক্লিক করুন

ড্রাইভিং লাইসেন্স চেক করার সফটওয়্যার

#৩. এরপর আপনি ইন্সটল নামের বাটন দেখতে পাবেন এর উপরে ক্লিক করে আপনাকে অপেক্ষা করতে হবে সম্পূর্ণ অ্যাপসটি আপনার ফোনে ইন্সটল না হওয়া পর্যন্ত।

ড্রাইভিং লাইসেন্স চেক করার সফটওয়্যার

#৪. এরপর উপরে আপনি যে খালি বক্সটি দেখতে পাচ্ছেন এখানে আপনার ড্রাইভিং লাইসেন্স এর নাম্বার দিতে হবে এরপর নিচে আপনার জন্ম তারিখ দিতে হবে এরপর আপনি সার্চ নামের অপশন দেখতে পাবেন এর উপরে ক্লিক করুন

প্রিয় বন্ধুরা আশা করি আমি আপনাদেরকে যে নিয়মটি দেখিয়ে দিয়েছি এভাবে করে আপনার ফোনে সামান্য একটি অ্যাপস ইনস্টল করে খুব সহজে আপনার driving licence online check করতে পারবেন।

এছাড়া আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে এবং আপনি যদি আপনার বন্ধুদের জানাতে আগ্রহ করেন আপনি যে সোশ্যাল মিডিয়াগুলো ব্যবহার করেন এখানে শেয়ার করুন ধন্যবাদ।

About Author

By Answer Price

Answerprice.com / cheapest apple iPhone mobile price in 2024 the world latest update 24/7. Make Money Online in 2024 - Tips And Tricks 2024 - Latest Technology News 2024.

Leave a Reply

error: Content is protected !!