মোবাইল দিয়ে ফ্রিল্যান্সিং

প্রিয় বন্ধুরা সবাই কেমন আছেন নিশ্চয় আশা করি ভাল আছেন আমি তোমাদের দোয়ায় ভালো আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে চাচ্ছি আশা করি এটি তোমাদের খুবই ভালো লাগবে আজকের আলোচনার মূল বিষয়টি হচ্ছে মোবাইল দিয়ে ফ্রিল্যান্সিং করে কিভাবে টাকা আয় করবেন আমি আপনাদের সম্পূর্ণ প্রসেস দেখিয়ে দেবো আপনি যদি জানতে আগ্রহ করেন অবশ্যই নিচে গাইডলাইনগুলো মনোযোগ সহকারে লক্ষ্য করুন।

কোটি টাকা আয় করার উপায় (আরো দেখুন)

মোবাইল দিয়ে ফ্রিল্যান্সিং কিভাবে শিখবো?

হয়তো অনেকেই জানতে ইচ্ছুক যে মোবাইল দিয়ে সম্ভব হ্যা আমি আপনাকে বলব আপনি মোবাইল দিয়ে খুব সহজে ঘরে বসে ফ্রিল্যান্সিং শিখতে পারবেন তবে আমি আপনাকে সম্পূর্ণ একটি কোর্স নিচে যে ভিডিওটি দেখতে পাচ্ছেন এখানে শেয়ার করেছি এটি আপনাকে সম্পূর্ণ দেখতে হবে তাহলে আপনি মূলত মোবাইল দিয়ে ফ্রিল্যান্সিং করতে পারবেন।

মোবাইল দিয়ে ফ্রিল্যান্সিং করে টাকা ইনকাম

এখন আমি আপনাকে দেখিয়ে দেবো কিভাবে আপনি সরাসরি ফ্রিল্যান্সিং একাউন্ট খুলে যে ধরনের কাজগুলো করে online টাকা ইনকাম করতে পারবেন বিস্তারিত process দেওয়া হয়েছে লক্ষ্য করুন।

কিভাবে ফ্রিল্যান্সিং একাউন্ট খুলব?

#১. আপনি যদি ফ্রিল্যান্সিং অ্যাকাউন্ট তৈরি করতে চান প্রথমত আপনাকে (freelancer.com) Fiverr – Upwork Inc) যেকোনো একটি ওয়েবসাইটের মধ্যে প্রবেশ করুন এবং একটি একাউন্ট সাইন আপ করুন তার জন্য আপনি যে কাজ করবেন সেগুলো নিচে লক্ষ্য করুন।

মোবাইল দিয়ে ফ্রিল্যান্সিং

#২. ফ্রিল্যান্সার ডট কম ওয়েবসাইট ভিজিট করার পর এখানে সাইন আপ বাটন দেখতে পাবেন এর উপরে ক্লিক করুন।

মোবাইল দিয়ে ফ্রিল্যান্সিং

#৩. এরপর আপনি ফেসবুক অ্যাকাউন্ট এর সাথে কানেক্ট করে একাউন্ট করতে পারবেন কিংবা আপনার জিমেইল এবং পাসওয়ার্ড দিয়ে আই এগ্রি বাটনে ক্লিক করে জয়েন ফ্রিল্যান্সার এই বাটনে ক্লিক করেও অ্যাকাউন্ট খুলে নিতে পারবেন।

মোবাইল দিয়ে ফাইবারে কাজ করে টাকা ইনকাম?

এখন আমি আপনাকে দেখিয়ে দেবো কিভাবে আপনি ফাইবারে যদি কোন রকম অর্ডার না পেয়ে থাকেন সেই ক্ষেত্রে কিভাবে আপনি যে ধরনের কাজগুলো করতে পারবেন এখন আমি আপনাদের সম্পূর্ণ প্রসেস দেখিয়ে দেবো আপনি যদি নতুন হয়ে থাকলেও এ কাজ করে ইনকাম করতে পারবেন।

  • প্রথমে আপনাকে Fiverr একাউন্ট খুলতে হবে কিংবা লগইন করতে হবে।
মোবাইল দিয়ে ফ্রিল্যান্সিং
  • ফাইবার হোম পেজে আপনি একটি সার্চ করার অপশন দেখতে পাবেন এখানে লিখুন (video translation) এরপর সার্চ বাটনে ক্লিক করুন।
মোবাইল দিয়ে ফ্রিল্যান্সিং
  • এরপর এখানে আপনি পাঁচ ডলার কিংবা ১০ ডলারের বিভিন্ন রকম বয়স ট্রান্সলেট এর কাজ পেয়ে যাবেন অবশ্যই এই ধরনের কাজ আপনি খুব সহজে (CapCut – Video Editor) দিয়ে করতে পারবেন যদি অবশ্যই বুঝতে প্রবলেম হয় আমাদের কমেন্ট করুন।

ফ্রিল্যান্সিং এর টাকা কিভাবে তুলতে হয়?

আপনার অনেকে এখনো পর্যন্ত জানেন না ফ্রিল্যান্সিং কাজ করে কিভাবে আপনি টাকা তুলতে পারেন তবে আমি আপনাকে কয়েকটি মাধ্যম শেয়ার করব এগুলো ব্যবহার করে আপনি খুব সহজেই টাকা এনে বিকাশের মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন।

প্রথমে আপনাকে পেওনিয়ার একাউন্ট খুলতে হবে।

এরপর (Payoneer) একাউন্ট এর মাধ্যমে টাকা এনে আপনি সেটি বিকাশের মাধ্যমে উইড্র করতে পারবেন এ বিষয়টি নিয়ে আমি সম্পূর্ণ একটি আর্টিকেল আগামী পর্বে শেয়ার করব।

আমাদের কথা

বন্ধুরা এই আর্টিকেল এর মাধ্যমে আমি শর্টকাটের ভিতরে আপনাদেরকে ফ্রিল্যান্সিং কিভাবে করতে হয় স্মার্ট ফোন ব্যবহার করে সম্পূর্ণ প্রসেস দেখিয়ে দিয়েছি এবং আপনি যদি মনোযোগ সহকারে উপরে দেওয়া ভিডিওটি দেখুন এবং নিচে গাইডলাইন গুলো ফলো করুন আমি আপনাকে ১০০% গ্যারান্টি দিচ্ছি আপনি খুব সহজে ফ্রিল্যান্সিং করে অনলাইন থেকে টাকা আয় করতে পারবেন।

এছাড়া আর্টিকেলটি যদি আপনার ভালো মনে হয় এবং আপনি যদি আপনার বন্ধুদের জানাতে আগ্রহ করেন আপনি যে সোশ্যাল মিডিয়া গুলো ব্যবহার করেন এখানে শেয়ার করুন যাতে করে অন্যরা উপকৃত হয় ধন্যবাদ।

By Answer Price

Answerprice.com / cheapest apple iPhone mobile price in 2024 the world latest update 24/7. Make Money Online in 2024 - Tips And Tricks 2024 - Latest Technology News 2024.

error: Content is protected !!