মেসেঞ্জারে ভিডিও কল রেকর্ড করার নিয়ম / messenger call record

মেসেঞ্জারে ভিডিও কল রেকর্ডFacebook Messenger এর ভিডিও কল রেকর্ড করার পদ্ধতি
5/5 - (1 vote)

প্রিয় বন্ধুরা সবাই কেমন আছেন নিশ্চয়ই আশা করি ভাল আছেন আমি তোমাদের দোয়ায় ভালো আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে চাচ্ছি আশা করি এটি তোমাদের খুবই ভালো লাগবে আজকের আলোচনার মূল বিষয়টি হচ্ছে মেসেঞ্জারে ভিডিও কল রেকর্ড করার নিয়ম সম্পর্কে আরো বিস্তারিত জানার জন্য আর্টিকেলটি মনোযোগ সহকারে লক্ষ্য করুন। ইমো স্কাইপি সকল মেসেঞ্জার ভিডিও কল Record করুন।

ভিডিও কল রেকর্ড করার সফটওয়্যার

আপনি যদি ফেসবুক মেসেঞ্জার এর ভিডিও কল রেকর্ডিং করতে চান সে ক্ষেত্রে কিভাবে করবেন এই আর্টিকেল এর মাধ্যমে আমি আপনাদের বিস্তারিত দেখিয়ে দেবো এবং কোন ধরনের অ্যাপস দিয়ে ভিডিও কল রেকর্ডিং করা যায় বিস্তারিত জানতে নিচে দেখুন

#১. প্রথমে আপনার ফোনে দেখতে পাবেন একটি গুগল প্লে স্টোর সফটওয়্যার রয়েছে এটি ওপেন করুন এরপরে লিখুন (Facebook messenger video call recording app) এরপর ইন্টার বাটনে ক্লিক করুন।

মেসেঞ্জারে ভিডিও কল রেকর্ড

#২. এরপরে আপনি ২ নাম্বার অপশনে দেখতে পাবেন record messenger calls এর উপরে ক্লিক করুন।

মেসেঞ্জারে ভিডিও কল রেকর্ড

#৩. এর পরে আপনি দেখতে পাবেন install নামের বাটনে ক্লিক করুন এরপর অ্যাপসটি ইন্সটল না হওয়া পর্যন্ত অপেক্ষা করুন।

#৪. এপিকে যখন সম্পূর্ণভাবে আপনার ফোনে ইন্সটল হয়ে যাবে এরপরে আপনাকে ওপেন করতে হবে।

মেসেঞ্জারে ভিডিও কল রেকর্ড

#৫. ফেসবুক মেসেঞ্জার ওপেন করুন এবং আপনি যার ফোন কল রেকর্ড করতে চান থাকে কল দিন এরপর ওই অ্যাপসটির মধ্যে যে রেকর্ড বাটন রয়েছে এটি চালু করুন

মেসেঞ্জারে ভিডিও কল রেকর্ড

#৬. যখন আপনার ভিডিও কল রেকর্ড কমপ্লিট হয়ে যাবে এরপর আপনি স্টপ বাটনে ক্লিক করার সাথে সাথে আপনার ফোনের গ্যালারি এর মধ্যে সেভ হয়ে যাবে।

প্রিয় বন্ধুরা আশা করি আপনারা জানতে পেরেছেন কিভাবে ফেসবুক মেসেঞ্জার এর ভিডিও কলিং রেকর্ড করতে হয় এবং আপনি যদি এরপরেও না বোঝেন অবশ্যই কমেন্ট বক্সে লিখে জানাবেন।

এ ধরনের নিয়মিত আপনি যদি টিপস এন্ড ট্রিক সম্পর্কে জানতে আগ্রহ করেন আমাদের সাথে কানেক্টেড থাকুন এবং আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে অবশ্যই আপনার বন্ধুদের মাঝে শেয়ার করুন ধন্যবাদ।

About Author

By Answer Price

Answerprice.com / cheapest apple iPhone mobile price in 2024 the world latest update 24/7. Make Money Online in 2024 - Tips And Tricks 2024 - Latest Technology News 2024.

Leave a Reply

error: Content is protected !!