লাইভ খেলা দেখার ওয়েবসাইট – মোবাইলে খেলা দেখার উপায়

লাইভ খেলা দেখার ওয়েবসাইট
Rate this post

প্রিয় বন্ধুরা সবাই কেমন আছেন নিশ্চয়ই আশা করি ভাল আছেন আমি তোমাদের দোয়ায় ভালো আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি আশা করি এটি তোমাদের খুবই ভালো লাগবে আজকের আলোচনার মূল বিষয়টি হচ্ছে লাইভ খেলা দেখার ওয়েবসাইট সম্পর্কে আরো জানতে দেখুন।

লাইভ খেলা দেখার সফটওয়্যার (আরো দেখুন)

লাইভ ফুটবল খেলা দেখার ওয়েবসাইট

আপনি যদি আপনার স্মার্টফোন কিংবা কম্পিউটার এবং উইন্ডোজ এর মাধ্যমে সরাসরি মোবাইলে ক্রিকেট খেলা কিংবা ফুটবল খেলার লাইভ দেখতে চান এই আর্টিকেলটি অত্যন্ত গুরুত্বপূর্ণ আমি এমন কিছু ওয়েবসাইট আপনাদের মাঝে শেয়ার করব যেখান থেকে আপনি খুব সহজে কোন ধরনের লাইভ দেখে নিতে পারবেন চলুন বিস্তারিত জানতে দেখে নেওয়া যাক।

Sports stream sites

#1. CBS Sports Network
#2. Bleacher Report
#3. NBA
#4. FuboTV
#5. beIN SPORTS
#6. WatchESPN
#7. SonyLIV
#8. Red Bull TV
#9. UFC

আপনি যদি কম্পিউটার কিংবা ল্যাপটপ এবং আপনার স্মার্টফোন দিয়ে সরাসরি অনলাইনে লাইভ খেলা দেখতে চান সে ক্ষেত্রে অবশ্যই উপরে দেওয়া তালিকা এর মধ্যে যে স্পোর্টস লাইভ ওয়েবসাইট দেখতে পাচ্ছেন এগুলো ভিজিট করুন এরপর আপনাকে সরাসরি যে খেলাগুলো চলে সেগুলো দেখাবে।

মোবাইলে খেলা দেখার উপায়

এখন আমি আপনাকে দেখাবো আপনি যদি অ্যাপসের মাধ্যমে সরাসরি মোবাইলে খেলা দেখতে চান সেই ক্ষেত্রে কিভাবে দেখবেন এখন সম্পূর্ণ প্রসেসে জানতে দেখুন।

মোবাইলে বিশ্বকাপ ফুটবল খেলা দেখার উপায়

আপনি যদি সরাসরি ফুটবল কিংবা ক্রিকেট খেলা দেখতে চান অ্যাপস এর মাধ্যমে সেক্ষেত্রে এখন আমি আপনাকে একটি অ্যাপস এর সাথে পরিচয় করিয়ে দেবো সেটি কিভাবে ডাউনলোড করবেন এবং কিভাবে দেখবেন চলুন শুরু করা যাক।

লাইভ ফুটবল খেলা দেখার এপস

ক্রিকেট খেলার দেখার অ্যাপস কিংবা ফুটবল দেখার সফটওয়্যার যদি আপনি ডাউনলোড করতে চান সেক্ষেত্রে নিচে দেওয়া স্টেপ গুলো এবং স্ক্রিনশট গুলো ফলো করুন।

#১. প্রথমে আপনার ফোনে ডাটা কিংবা ওয়াইফাই কানেক্ট করুন

#২. এরপর google play store apk আপনার ফোনের মধ্যে রয়েছে এটি ওপেন করুন যদি অ্যাকাউন্ট না থাকে অবশ্যই আপনাকে অ্যাকাউন্ট সাইন ইন করে নিতে হবে।

#৩. এরপরে আপনি সার্চ করার জন্য অপশন দেখতে পাবেন এখানে লিখবেন (live sports tv app) এরপর ইন্টার বাটনে ক্লিক করুন।

লাইভ খেলা দেখার ওয়েবসাইট

#৪. এরপর এখানে আপনি বিভিন্ন খেলা দেখার সফটওয়্যার এর তালিকা দেখতে পাবেন এখান থেকে যেই এপসটি আপনার ভালো লাগে সেই অ্যাপস এর উপরে ক্লিক করুন

লাইভ খেলা দেখার ওয়েবসাইট

#৫. এরপর ইনস্টল নামের বাটন দেখতে পাবেন এর উপরে ক্লিক করে অ্যাপসটি ইনস্টলিং না হওয়া পর্যন্ত অপেক্ষা করুন।

লাইভ খেলা দেখার ওয়েবসাইট

#৬. এরপর ওপেন বাটন দেখতে পাবেন এর উপরে ক্লিক করুন এরপর আপনি আপনার ফোন নাম্বার কিংবা ইমেইল এড্রেস দিয়ে একটি অ্যাকাউন্ট সাইন আপ করে নিবেন।

#৭. অ্যাপস এর ভিতরের স্ক্রিনশট গুলো নিতে না পারার কারণে আপনাদের দেখাতে পারতেছি না এরপর আপনি লাইভ ম্যাচ নামের অপশন দেখতে পাবেন এখানে ক্লিক করার সাথে সাথে যে খেলাটি চলবে সেটি আপনার সামনে দেখাবে এভাবে করে আপনি খুব সহজেই আপনার ফোন দিয়ে যে কোন খেলা লাইভে দেখে নিতে পারবেন।

বন্ধুরা আমি যতটুকু সম্ভব চেষ্টা করেছি আপনারা যাতে করে মোবাইলে যে কোন ধরনের Live Sports দেখতে পারেন ওয়েবসাইট কিংবা আ্যপ এর মাধ্যমে আমি আপনাদের সকল বিষয়গুলো জানানোর জন্য চেষ্টা করেছি এরপরেও যদি আপনি বুঝতে না পারেন আমাদের কমেন্ট করে জানাবেন।

এবং আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে আপনি যদি আপনার বন্ধুদের জানাতে আগ্রহ করেন আপনি যে সোশ্যাল মিডিয়া গুলো ব্যবহার করেন এখানে শেয়ার করেন যাতে করে অন্যরা জানতে পারে এবং এই ধরনের আরো টিপস এন্ড ট্রিক সম্পর্কে জানতে আমাদের সাথে থাকুন ধন্যবাদ।

About Author

By Answer Price

Answerprice.com / cheapest apple iPhone mobile price in 2024 the world latest update 24/7. Make Money Online in 2024 - Tips And Tricks 2024 - Latest Technology News 2024.

Leave a Reply

error: Content is protected !!