লাইভ খেলা দেখার সফটওয়্যার | লাইভ খেলা দেখার এপস (APk)

লাইভ খেলা দেখার সফটওয়্যার

প্রিয় বন্ধুরা সবাই কেমন আছেন নিশ্চয় আশা করি ভাল আছেন আমি তোমাদের দোয়ায় ভালো আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি আশা করি এটি তোমাদের খুবই ভালো লাগবে আজকের আলোচনার মূল বিষয়টি হচ্ছে লাইভ খেলা দেখার সফটওয়্যার সম্পর্কে আরো জানতে দেখুন।

লাইভ খেলা দেখার এপস (আরো দেখুন)

ক্রিকেট খেলা লাইভ দেখার সফটওয়্যার

ক্রিকেট খেলার অ্যাপস আপনার ফোনে যদি ডাউনলোড করে সরাসরি আপনার স্মার্ট ফোন দিয়ে লাইভ খেলা দেখতে চান সে ক্ষেত্রে কিভাবে দেখবেন এখন আমি আপনাদের সেই প্রসেস দেখিয়ে দেবো জানতে নিচে দেওয়া Step গুলো ফলো করুন।

#১. সর্বপ্রথম আপনার ফোনে ডাটা কিংবা ওয়াইফাই কানেক্ট করুন

#২. এরপর গুগল সার্চ ইঞ্জিন ওপেন করুন এবং লিখুন (toffee apk download) এরপর ইন্টার বাটনে ক্লিক করুন।

লাইভ খেলা দেখার সফটওয়্যার

#৩. সার্চ ইঞ্জিন এর মধ্যে সবার উপরে (APKPure) ওয়েবসাইটের লিংক পেয়ে যাবেন এটির ভিজিট করুন।

লাইভ খেলা দেখার সফটওয়্যার

#৪. এরপর ডাউনলোড এপিকে নামের বাটন দেখতে পাবেন এর উপরে ক্লিক করুন।

লাইভ খেলা দেখার সফটওয়্যার

#৫. এরপর (Download APK(19.1 MB) নামের বাটন দেখতে পাবেন এর উপরে ক্লিক করার সাথে সাথে আপনার ফোনে অটোমেটিক অ্যাপসটি ডাউনলোডিং হওয়া শুরু হবে সম্পূর্ণ ডাউনলোড হয়ে গেলে একটি নোটিফিকেশন পেয়ে যাবেন এর উপরে ক্লিক করে ইন্সটল করে নিবেন।

#৬. এরপর টপি অ্যাপস আপনার ফোনে ওপেন করুন এবং আপনার নাম্বার দিয়ে একটি একাউন্ট সাইন ইন করুন এরপরে আপনি সরাসরি ক্রিকেট খেলা কিংবা ফুটবল খেলা আপনার ফোনে দেখতে পারবেন।

বন্ধুরা উপরে আমি যে নিয়ম আপনাদের মাঝে শেয়ার করেছি এটি যদি আপনি ভালোভাবে লক্ষ্য করেন তাহলে আপনি সরাসরি আজকের লাইভ ফুটবল কিংবা ক্রিকেট খেলা দেখতে পারবেন যদি দেখতে কোন রকম অসুবিধা মনে করেন অবশ্যই আমাদের কমেন্ট করুন।

এবং আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে আপনি যে সোশ্যাল মিডিয়াগুলো ব্যবহার করেন এখানে শেয়ার করুন যাতে করে অন্যরা উপকৃত হয় এবং এ ধরনের নিয়মিত বাংলা টিউটোরিয়াল সম্পর্কে জানতে আমাদের সাথে কানেক্টেড থাকুন ধন্যবাদ।

About Author

By Answer Price

Answerprice.com / cheapest apple iPhone mobile price in 2024 the world latest update 24/7. Make Money Online in 2024 - Tips And Tricks 2024 - Latest Technology News 2024.

Leave a Reply

error: Content is protected !!