আইবিবিএল অ্যাপ ডাউনলোড / ibbl app download

আইবিবিএল অ্যাপ ডাউনলোডIslami Bank Bangladesh Limited all app download
5/5 - (1 vote)

প্রিয় বন্ধুরা সবাই কেমন আছেন নিশ্চয়ই আশা করি ভাল আছেন আমি তোমাদের দোয়ায় ভালো আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি আশা করি এটি তোমাদের খুবই ভালো লাগবে আজকের আলোচনার মূল বিষয়টি হচ্ছে আইবিবিএল অ্যাপ ডাউনলোড সম্পর্কে আরো বিস্তারিত জানার জন্য আর্টিকেলটি মনোযোগ সহকারে লক্ষ্য করুন।

ibbl app download

আপনি যদি ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এপিকে ডাউনলোড করতে চান সেই ক্ষেত্রে কিভাবে ডাউনলোড করবেন এই আর্টিকেল এর মাধ্যমে বিস্তারিত জানানো হবে আপনি যদি জানতে আগ্রহ করেন নিচে লক্ষ্য করুন।

Islami Bank Bangladesh Limited app download

Islami Bank Bangladesh Limited সকল এপিকে কিভাবে ডাউনলোড করবেন এখন বিস্তারিত দেখিয়ে দেওয়া হবে আপনি যদি জানতে আগ্রহ করেন নিচে লক্ষ্য করুন।

IBBL iSmart – APK Download for Android

আইবিবিএল অ্যাপ ডাউনলোড
Download IBBL iSmart

আপনি যদি ইসলামী ব্যাংক IBBL iSmart এপস ডাউনলোড করতে চান সেই ক্ষেত্রে উপরে একটি আপনি ইন্সটল নামের বাটন দেখতে পাচ্ছেন এখানে ক্লিক করুন।

CellFin APK (Android App) – Free Download

আইবিবিএল অ্যাপ ডাউনলোড
সেলফিন অ্যাপ ডাউনলোড

ইসলামী ব্যাংক CellFin অ্যাপস ডাউনলোড করতে চান সেক্ষেত্র নিচে যে ইনস্টল নামের বাটন দেখতে পাচ্ছেন এখানে ক্লিক করুন এখানে ক্লিক করার পর আপনাকে গুগল প্লে স্টোরে নিয়ে যাওয়া হবে এরপর আপনি ইন্সটল করে নিতে পারবেন।

Islami Bank mCash APK (Android App) – Free Download

আইবিবিএল অ্যাপ ডাউনলোড
mCash mobile banking

Islami Bank mCash APK ডাউনলোড করার জন্য উপরে যে ছবির নিচে লিংকটি দেখতে পাচ্ছেন এখানে ক্লিক করুন এখানে ক্লিক করার পর আপনাকে গুগল প্লে স্টোর সফটওয়্যার এর মধ্যে নিয়ে যাওয়া হবে এরপর আপনি ইনস্টল বাটনে ক্লিক করুন।

পাঠক আর্টিকেল এর মাধ্যমে আমি আপনাদেরকে জানানোর জন্য চেষ্টা করেছি ইসলামী ব্যাংকের যে অ্যাপসগুলো রয়েছে এগুলো কিভাবে ডাউনলোড করতে হয় আশা করি আপনারা বুঝতে পেরেছেন।

যদি আর্টিকেলটি আপনার ভালো লাগে এবং আপনি যদি আপনার বন্ধুদের জানাতে আগ্রহ করেন অবশ্যই সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন ধন্যবাদ।

About Author

By Answer Price

Answerprice.com / cheapest apple iPhone mobile price in 2024 the world latest update 24/7. Make Money Online in 2024 - Tips And Tricks 2024 - Latest Technology News 2024.

Leave a Reply

error: Content is protected !!