ইউটিউব ভিডিও বানানোর সফটওয়্যার – video editor app for YouTube

ইউটিউব ভিডিও বানানোর সফটওয়্যারইউটিউব ভিডিও বানানোর সফটওয়্যার
4.7/5 - (4 votes)

প্রিয় পাঠক কেমন আছেন নিশ্চয় আশা করি ভাল আছেন আমি তোমাদের দোয়ায় খুবই ভালো আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি আশা করি এটি তোমাদের খুবই ভালো লাগবে আজকের আলোচনার মূল বিষয়টি হচ্ছে ইউটিউব ভিডিও বানানোর সফটওয়্যার এই আর্টিকেলটি যদি আপনি সম্পূর্ণ ভাবে লক্ষ্য করেন তাহলে জেনে নিতে পারবেন ইউটিউব ভিডিও বানানোর অ্যাপস সম্পর্কে বিস্তারিত তথ্য জানার জন্য দেখুন।

ইউটিউব ভিডিও বানাতে কি কি লাগে – ভিডিও এডিটিং

আপনি যদি ইউটিউবের জন্য ভিডিও তৈরি করতে চান সেই ক্ষেত্রে কি কি প্রয়োজন আমি এই বিষয়টি সুন্দর ভাবে দিচ্ছি দেখুন।

  • ভালো স্মার্টফোন ভিডিও রেকর্ডিং এর জন্য।
  • ভালো ল্যাপটপ ভিডিও এডিটিং এর জন্য।
  • ভালো ভিডিও এডিটিং সফটওয়্যার।

ইউটিউবে ভিডিও বানানোর আইডিয়া – মোবাইল দিয়ে ইউটিউব ভিডিও বানানো

গত পর্বে আমি একটি আর্টিকেল লিখেছিলাম যেখানে দেখানো হয়েছে কিভাবে মোবাইলের মাধ্যমে youtube এবং facebook এর ভিডিও তৈরি করা যায় আপনি যদি এই আর্টিকেলটি সম্পূর্ণভাবে জানতে ইচ্ছুক করে থাকেন স্ক্রিনশট সহকারে তাহলে নিচের বাটনে ক্লিক করুন।

ছবি দিয়ে ভিডিও বানানোর সফটওয়্যার – ছবি দিয়ে কিভাবে ভিডিও তৈরি করব

আপনি যদি নিজের ছবি দিয়ে কিংবা অন্যান্য কারো ছবি দিবে ভিডিও তৈরি করতে চান মিউজিক দিয়ে তাহলে কিভাবে মিউজিক দিয়ে ছবি সহ ভিডিও তৈরি করতে হয় স্লাইড শো ভিডিও তৈরি করার নিয়ম জানতে নিচের বাটনে ক্লিক করুন।

ইউটিউব সফটওয়্যার ডাউনলোড

আপনি যদি নতুন ইউটিউব অ্যাপ ডাউনলোড করতে চান কিভাবে ইউটিউব সফটওয়্যার ডাউনলোড করতে হয় এই বিষয়টি সম্পর্কে আমি সুন্দর ভাবে একটি আর্টিকেল লিখে ছিলাম যেখানে দেখানো হয়েছে কিভাবে ইউটিউব সফটওয়্যার ডাউনলোড করব এ সম্পর্কে জানতে নিচের বাটনে ক্লিক করুন।

মিউজিক ভিডিও বানানোর নিয়ম

যদি ভালো মানের মিউজিক ভিডিও তৈরি করতে হয় তাহলে অবশ্যই আপনার একটি প্রয়োজন হতে পারে পিসি কিংবা ডেস্কটপ কিভাবে মিউজিক ভিডিও তৈরি করবেন শুধুমাত্র মোবাইল ব্যবহার করে বিস্তারিত জানতে নিচের বাটনে ক্লিক করুন।

মায়াজাল কিভাবে ভিডিও তৈরি করে

মায়াজাল ইউটিউব চ্যানেল এবং রহস্যময় youtube চ্যানেল এবং অদ্ভুত youtube চ্যানেল এ ধরনের ভিডিও কিভাবে তৈরি করে আপনি যদি তা জানতে আগ্রহী হয়ে থাকেন আমি সুন্দরভাবে একটি আর্টিকেল লিখেছিলাম যেখানে দেখিয়েছি মায়াজাল এর মত ভিডিও কিভাবে তৈরি করে এই বিষয়টি জানতে নিচের বাটনে ক্লিক করুন।

ইউটিউব ভিডিও ডাউনলোড করার নিয়ম

ল্যাপটপ দিয়ে এবং মোবাইল দিয়ে ইউটিউব এর ভিডিও কিভাবে ডাউনলোড করতে হয় এবং ভিডিও ডাউনলোড করার সফটওয়্যার এবং ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করার নিয়ম সম্পর্কে জানার জন্য নিচের বাটনে ক্লিক করুন।

ভিডিও তৈরি করার নিয়ম – কিভাবে ইউটিউব ভিডিও বানাবো

এখন আমাদের আর্টিকেল এর মূল পর্বে ফিরে যাচ্ছি আমরা অবশ্যই আপনাকে বলেছিলাম ইউটিউবে ভিডিও কিভাবে তৈরি করতে হয় এবং ইউটিউব এর ভিডিও বানানোর জন্য সফটওয়্যার বিস্তারিত বিষয়গুলি youtube এ ভিডিও বানাতে যে সফটওয়্যার এবং অ্যাপস প্রয়োজন হয় সেই এপ্স এর লিংক দেব এটি ডাউনলোড করবেন এরপর কিভাবে ভিডিও তৈরি করতে হয় এটি দেখিয়ে দেব।

video editor apps for YouTube

ইউটিউব ভিডিও বানানোর সফটওয়্যার
  • প্রথমে গুগল প্লে স্টোর ওপেন করুন।
  • এরপর লিখে সার্চ করুন (free video editor apps for Android)
  • এরপর আপনি বিভিন্ন রকম ভিডিও এডিট করার অ্যাপস দেখতে পাবেন এখান থেকে আপনি ডাউনলোড করবেন।
  • (VITA – Video Editor & Maker) এই অ্যাপসটির উপরে ক্লিক করে আপনি ইন্সটল বাটনে ক্লিক করেন ইন্সটল করে নিবেন।

ভিডিও এডিটিং | সেরা ইউটিউব ভিডিও এডিটর | ইউটিউবের জন্য ভিডিও Editor

এখন আমি আপনাকে দেখিয়ে দেবো ইউটিউব এর ভিডিও কিভাবে এডিট করতে হয় তার জন্য নিচের স্ক্রীনশট গুলো লক্ষ্য করুন মনোযোগ সহকারে।

ইউটিউব ভিডিও বানানোর সফটওয়্যার

১. ভিডিও এডিট করার অ্যাপস সিটি ডাউনলোড করতে বলেছিলাম এটি ডাউনলোড করে ওপেন করবেন এরপর আপনি গো বাটনে ক্লিক করুন কিংবা স্টার্ট বাটনে ক্লিক করুন।

ইউটিউব ভিডিও বানানোর সফটওয়্যার

২. এখানে আপনি বিভিন্ন ফ্রি ইমেজ এবং ফ্রি ভিডিও পাবেন যেগুলি আপনি বিনামূল্যে ব্যবহার করতে পারবেন এরপর আপনি যে ভিডিওটি এডিট করতে চান সেই ভিডিওটি এই অ্যাপস এর মধ্যে ইনপুট করুন।

ইউটিউব ভিডিও বানানোর সফটওয়্যার

৩. ভিডিও এডিটিং করার জন্য এখানে বিভিন্ন রকম এফেক্ট এবং ফিল্টার রয়েছে যেগুলি আপনি বিনামূল্যে ব্যবহার করে আপনার ভিডিওটি আকর্ষণীয় ভাবে এডিটিং করতে পারবেন এবং ডিজাইন করতে পারবেন।

ইউটিউব ভিডিও বানানোর সফটওয়্যার

৪. এরপর আপনার ভিডিওটি আরো আকর্ষণীয়ভাবে ডিজাইন করার জন্য আপনি মিউজিক যোগ করতে পারেন যেগুলি একেবারে বিনামূল্যে রয়েছে।

ইউটিউব ভিডিও বানানোর সফটওয়্যার

৫. আপনার ভিডিওটির সম্পূর্ণভাবে ডিজাইন করে এক্সপোর্ট বাটন কিংবা সেট বাটনে ক্লিক করবেন এরপর আপনি আপনার গ্যালারিতে সেভ করতে পারবেন কিংবা সরাসরি ইউটিউব এবং ফেসবুকে সেটি আপলোড করতে পারবেন।

আমি ইউটিউবে ভালো এডিটিং করার সফটওয়্যার শেয়ার করেছি এবং ভিডিও কিভাবে তৈরি করতে হয় সেটিও আপনাদেরকে জানিয়েছি এবং এছাড়া রয়েছে আরও বিভিন্ন রকম অপশন যা আপনি দেখতে পেরেছেন এখানে যদি কোন রকম ভুল হয়ে থাকে অবশ্যই ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

নতুন মোবাইলের দাম এবং নতুন ল্যাপটপ এর দাম এবং নতুন মাইক্রোফোনের দাম এবং নতুন ইয়ারফোন এর দাম এবং নতুন ফ্রিজ টিভি ইত্যাদি সম্পর্কে নিয়মিত আপডেট পেতে আমাদের ওয়েবসাইট নিয়মিত ভিজিট করুন ধন্যবাদ।

About Author

By Answer Price

Answerprice.com / cheapest apple iPhone mobile price in 2024 the world latest update 24/7. Make Money Online in 2024 - Tips And Tricks 2024 - Latest Technology News 2024.

error: Content is protected !!