গান ডাউনলোড করার নিয়ম / ফ্রি গান ডাউনলোড

গান ডাউনলোড করার নিয়মগান ডাউনলোড করার লিংক
5/5 - (1 vote)

প্রিয় বন্ধুরা সবাই কেমন আছেন নিশ্চয় আশা করি ভাল আছেন আমি তোমাদের দোয়ায় ভালো আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি আশা করি এটি তোমাদের খুবই ভালো লাগবে আজকের আলোচনার মূল বিষয়টি হচ্ছে গান ডাউনলোড করার নিয়ম সম্পর্কে এই আর্টিকেলটি যদি আপনি একদম শেষ পর্যন্ত লক্ষ্য করেন তাহলে জেনে নিতে পারবেন যে ফ্রি গান ডাউনলোড সম্পর্কে আরো বিস্তারিত জানতে দেখুন।

অডিও গান ডাউনলোড করার নিয়ম

আপনারা যারা অডিও গান ডাউনলোড করতে চান আমি কত পড়বে একটি আর্টিকেল লিখেছিলাম কিভাবে অডিও গান ডাউনলোড করতে হয় এই বিষয়টি নিয়ে জানতে হলে নিচের লিংক এ ক্লিক করে বিস্তারিত জেনে নিন।

ইউটিউবে গান ডাউনলোড করার নিয়ম

এখন আমি আপনাদেরকে দেখাবো আপনারা যারা ইউটিউব থেকে সরাসরি গান ডাউনলোড করেন মেমোরিতে সেভ করতে চান তারা কিভাবে ডাউনলোড করতে পারেন চলুন বিস্তারিত জেনে নেওয়া যাক।

YouTube থেকে গান ডাউনলোড করার নিয়ম

এখন আমি সম্পূর্ণ প্রসেসটি আপনাদের বোঝার সুবিধার্থে সুন্দরভাবে স্টেপ বাই স্টেপ দেখিয়ে দিচ্ছি চলুন বিস্তারিত জেনে নেই।

  • ইউটিউব থেকে গান ডাউনলোড করার জন্য প্রথমত আপনাকে ইউটিউব অফিশিয়াল ওয়েবসাইট এবং ইউটিউব অ্যাপস ওপেন করে যে গান ডাউনলোড করতেছেন সেই গানের লিংকটি কপি করতে হবে।
গান ডাউনলোড করার নিয়ম
  • যেমন ধরুন আপনি ইউটিউব থেকে যে গানটি ডাউনলোড করতে চান এর পাশেই আপনি তিনটি ডট নামের অপশন দেখতে পাবেন এখানে ক্লিক করবেন।
গান ডাউনলোড করার নিয়ম
  • এরপর আপনি শেয়ার অপশন দেখতে পাবেন এখানে ক্লিক করুন যদি না বোঝেন উপরের স্ক্রিনশট দেখে নিবেন।
গান ডাউনলোড করার নিয়ম
  • এরপর কফি লিংক নামের অপশন দেখতে পাবেন এখানে ক্লিক করুন এখানে ক্লিক করার পর বিস্তারিত নিয়মগুলো দেখিয়ে দেওয়া হচ্ছে লক্ষ্য করুন।

ভিডিও গান ডাউনলোড করার ওয়েবসাইট

এখন আপনাকে একটি গান ডাউনলোড করার ওয়েবসাইট ভিজিট করতে হবে তার জন্য আপনাকে গুগলে গিয়ে সার্চ করতে হবে (https://ssyoutube.com) এখানে লিংকটি দেওয়া হইছে এটি।

গান ডাউনলোড করার নিয়ম

এই ওয়েবসাইটের মধ্যে প্রবেশ করার পর আপনি একটি খালি বক্স দেখতে পাবেন এখানে আপনি ইউটিউবে ভিডিওর লিংকটি paste করবেন এরপর একটি লাল রঙ্গের বাটন রয়েছে এখানে ক্লিক করুন।

গান ডাউনলোড করার নিয়ম

এরপর এখানে আপনি তিনটি ডাউনলোড বাটন দেখতে পাবেন এখান থেকে আপনি ভিডিও সাইজ পছন্দ করে এইচডি ভিডিও mp4 ভিডিও এবং থ্রি জিপি ভিডিও ডাউনলোড করতে পারবেন।

কম্পিউটারের গান ডাউনলোড করার নিয়ম

আপনি যদি কম্পিউটারের গান ডাউনলোড করতে চান সেই ক্ষেত্রে কিভাবে করবেন এই বিষয়টি সম্পর্কে অনেকেই জানে না তার জন্য আমি উপরে যে নিয়মটি দেখিয়ে দিয়েছি এটি ফলো করুন এভাবে করে আপনি কম্পিউটার কিংবা ল্যাপটপে গান ডাউনলোড করতে পারবেন।

ভিডিও গান ডাউনলোড করার নিয়ম

ইউটিউব থেকে ভিডিও গান ডাউনলোড করতে চান অবশ্যই আমি উপরে যে নিয়মটি শেয়ার করেছি এটি কোন কারণ এবং এভাবে করে আপনারা ইউটিউবে যে কোন ভিডিও গান সহজে ডাউনলোড করতে পারবেন।

অডিও এবং ভিডিও গান ডাউনলোড করার উপায় এটি সম্পর্কে আপনারা যদি আর্টিকেলটি ভালো লাগে অবশ্যই আপনি আপনার বন্ধুদেরকে শেয়ার করে জানাবেন এবং সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন ধন্যবাদ।

About Author

By Answer Price

Answerprice.com / cheapest apple iPhone mobile price in 2024 the world latest update 24/7. Make Money Online in 2024 - Tips And Tricks 2024 - Latest Technology News 2024.

error: Content is protected !!