জিও ফোনে কিভাবে ভিডিও কল করা যায় – জিও ভিডিও কল অ্যাপস

জিও ফোনে কিভাবে ভিডিও কল করা যায়how to video call in jio phone?
5/5 - (1 vote)

প্রিয় বন্ধুরা সবাই কেমন আছেন নিশ্চয় আশা করি ভাল আছেন আমি তোমাদের দোয়ায় খুবই ভালো আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে চাচ্ছি আশা করি এটি তোমাদের খুবই ভালো লাগবে আজকের আলোচনার মূল বিষয়টি হচ্ছে জিও ফোনে কিভাবে ভিডিও কল করা যায় সম্পর্কে আরো বিস্তারিত জানার জন্য আর্টিকেলটি মনোযোগ সহকারে লক্ষ্য করুন। জিও ফোনে গেম ডাউনলোড

জিও ভিডিও কল অ্যাপস

আপনি যদি একজন জিও ফোন ব্যবহারকারী হয়ে থাকেন এবং আপনার ফোন দিয়ে যদি আপনি ভিডিও কলে কথা বলতে চান সেক্ষেত্রে এই আর্টিকেলটি আপনার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ কারণ আমি দেখাবো কিভাবে আপনি ভিডিও কলে কিংবা অডিও কলে ফ্রিতে কথা বলতে পারেন বিভিন্ন রকম ভিডিও কলিং সফটওয়্যার এর মাধ্যমে আরও জানতে নিচে দেওয়া হয়েছে লক্ষ্য করুন

১. সর্বপ্রথম আপনাকে আপনার জিও ফোনে গুগল সার্চ ইঞ্জিন ওপেন করতে হবে এরপর লিখতে হবে (imo apps download for mobile) এরপর ইন্টার বাটনে ক্লিক করুন।

জিও ফোনে কিভাবে ভিডিও কল করা যায়

২. এরপর একটু নিচে নামলে আপনি দেখতে পাবেন অফিশিয়াল ইমু ওয়েবসাইট এর নাম (https://m.imo.im/) এটি ভিজিট করুন।

জিও ফোনে কিভাবে ভিডিও কল করা যায়

৩. এরপর এখানে ইমু অ্যাপস এর মধ্যে বিভিন্ন রকম যে ভারসন রয়েছে যেমন imo HD এবং imo লাইট এবং অফিসিয়াল অ্যাপস সবার উপরে যে লিংকটি রয়েছে Download Imo APK এর উপরে ক্লিক করুন

জিও ফোনে কিভাবে ভিডিও কল করা যায়

download anyway বাটনে ক্লিক করে অ্যাপসটি ডাউনলোড না হওয়া পর্যন্ত অপেক্ষা করুন।

কিভাবে ইমু অ্যাপস ইনস্টল করে ব্যবহার করব?

এখন আমি আপনাকে দেখাবো কিভাবে আপনি ইমু একাউন্ট খুলবেন এবং এর মাধ্যমে ভিডিও কলে কথা বলবেন চলুন বিস্তারিত নিচে আলোচনা করা যাক।

  • প্রথমে imo apk আপনার ফোনে ওপেন করুন
  • এরপর রেজিস্টার বাটনে ক্লিক করে আপনার ফোন নাম্বার দিয়ে ইন্টার বাটনে ক্লিক করুন এবং ইমো একাউন্ট ভেরিফাই করুন
  • এরপর আপনি যার সাথে কথা বলতে চান তাকে অডিও কলে এবং ভিডিও কলে কথা বলতে পারবেন

প্রিয় বন্ধুরা আশা করি জিও মোবাইলে কিভাবে ইমো অ্যাপস এর মাধ্যমে ভিডিও কলে কথা বলতে হয় এবং অডিও কলে কথা বলতে হয় এবং ডাউনলোড করতে হয় বিস্তারিত এই আর্টিকেল এর মাধ্যমে জানানোর জন্য চেষ্টা করেছি আশা করছি আপনাদের ভালো লাগবে।

এছাড়া এ ধরনের আরো নতুন টিপস এন্ড ট্রিক সম্পর্কে আপনি যদি জানতে চান আমাদের সাথে কানেক্টেড থাকুন এবং আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে আপনার বন্ধুদের মাঝে শেয়ার করুন ধন্যবাদ।

About Author

By Answer Price

Answerprice.com / cheapest apple iPhone mobile price in 2024 the world latest update 24/7. Make Money Online in 2024 - Tips And Tricks 2024 - Latest Technology News 2024.

Leave a Reply

error: Content is protected !!