টিকটক ভিডিও বানানোর সফটওয়্যার / editor for tiktok

টিকটক ভিডিও বানানোর সফটওয়্যারটিকটক ভিডিও বানানোর সফটওয়্যার ডাউনলোড
5/5 - (1 vote)

প্রিয় বন্ধুরা সবাই কেমন আছেন নিশ্চয় আশা করি ভাল আছেন আমি তোমাদের দোয়ায় ভালো আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি আশা করি এটি তোমাদের খুবই ভালো লাগবে আজকের আলোচনার মূল বিষয়টি হচ্ছে টিকটক ভিডিও বানানোর সফটওয়্যার সম্পর্কে আরো বিস্তারিত জানার জন্য দেখুন।

টিকটক ভিডিও বানানোর সফটওয়্যার ডাউনলোড

আপনি যদি tiktok এর ভিডিও বানানোর জন্য সফটওয়্যার খুঁজে থাকেন কিভাবে টিকটকের ভিডিও বানানোর সফটওয়্যার ফ্রিতে ডাউনলোড করতে হয় এখন নিয়মটি দেখিয়ে দেওয়া হবে চলুন জেনে নেওয়া যাক।

  • আপনি যদি টিকটকের ভিডিও বানানোর অ্যাপসটি ডাউনলোড করতে চান প্রথমত আপনার ফোনের মধ্যে ইন্টারনেট কানেকশন চালু করুন।
  • এরপর আপনার মোবাইলে প্লে স্টোর নামের অ্যাপস রয়েছে এটি ওপেন করুন।
টিকটক ভিডিও বানানোর সফটওয়্যার
  • video editor app for tiktok ইন্টার বাটনে ক্লিক করুন এরপর উপরে যেই এপস গুলো দেখতে পাচ্ছেন এখান থেকে (catcut video editor app) এর উপরে ক্লিক করুন।
টিকটক ভিডিও বানানোর সফটওয়্যার
  • এরপর ইন্সটল বাটনে ক্লিক করে অ্যাপসটি ইন্সটল করে নিন।

টিকটক ভিডিও এডিট করার সফটওয়্যার

এখন আপনি টিকটকের ভিডিও তৈরি করার জন্য অ্যাপসটি ওপেন করবেন এরপর মোবাইল দিয়ে যেভাবে ভিডিও তৈরি করবেন সেটি দেখিয়ে দেওয়া হচ্ছে লক্ষ্য করুন।

টিকটক ভিডিও বানানোর সফটওয়্যার

অ্যাপসটি ওপেন করার পর এখানে আপনি বিভিন্ন রকম টেমপ্লেট দেখতে পাবেন এখান থেকে যে কোন একটি চয়েস করুন এবং এর উপরে ক্লিক করুন।

টিকটক ভিডিও বানানোর সফটওয়্যার

এরপর আপনি মিউজিকের আইকনের উপরে ক্লিক করে আপনি বিভিন্ন রকম মিউজিক যোগ করতে পারবেন এবং এই অ্যাপস এর মধ্যে বিভিন্ন রকম এফেক্ট রয়েছে এগুলো ব্যবহার করে আপনারা বিভিন্ন ভাবে ভিডিও এডিটিং করতে পারবেন।

টিকটক ভিডিও বানানোর সফটওয়্যার

ভিডিওটি কমপ্লিটভাবে এডিটিং হয়ে গেলে আপনি সরাসরি আপনার মেমোরিতে সেভ করে নিতে পারবেন কিংবা বিভিন্ন রকম সোশ্যাল মিডিয়াতে শেয়ার করতে পারবেন।

পাঠক আমি যে নিয়মটি দেখিয়ে দিয়েছি এভাবে করে আপনারা যে কোন টিকটকের ভিডিও এডিটিং করতে পারবেন এবং সেটি আপলোড করতে পারবেন যদি আর্টিকেলটি আপনার ভালো লাগে অবশ্যই আপনার বন্ধুদের মাঝে শেয়ার করুন ধন্যবাদ।

About Author

By Answer Price

Answerprice.com / cheapest apple iPhone mobile price in 2024 the world latest update 24/7. Make Money Online in 2024 - Tips And Tricks 2024 - Latest Technology News 2024.

error: Content is protected !!