পোশাক চেঞ্জ করার সফটওয়্যার / Dress change Photo Editor

পোশাক চেঞ্জ করার সফটওয়্যারDress change Photo Editor
5/5 - (1 vote)

প্রিয় পাঠক কেমন আছেন নিশ্চয়ই আশা করি ভাল আছেন আমি তোমাদের দোয়ায় খুবই ভালো আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি আশা করি এটি তোমাদের খুবই ভালো লাগবে আজকের আলোচনার মূল বিষয়টি হচ্ছে পোশাক চেঞ্জ করার সফটওয়্যার সম্পর্কে আরো বিস্তারিত জানার জন্য দেখুন।

কার্টুন ছবি বানানোর জন্য সফটওয়্যার

dress change photo editor

আপনি যদি আপনার ছবির মধ্যে যে পোশাক রয়েছে এটি যদি পরিবর্তন করতে চান সেই ক্ষেত্রে কিভাবে করবেন এই আর্টিকেল এর মাধ্যমে আমি আপনাদেরকে বিস্তারিত দেখিয়ে দেবো আপনি যদি জানতে আগ্রহ করেন তাহলে অবশ্যই লক্ষ্য করুন।

#১. সর্বপ্রথম আপনাকে আপনার ফোনের মধ্যে যে গুগল প্লে স্টোর হয়েছে এটি ওপেন করতে হবে (Dress Photo Editor) লিখে ইন্টার বাটনে ক্লিক করুন।

পোশাক চেঞ্জ করার সফটওয়্যার

#২. এরপর আপনি install নামের বাটন দেখতে পাবেন এর উপরে ক্লিক করে সম্পূর্ণ অ্যাপস টি ইন্সটল হওয়া পর্যন্ত অপেক্ষা করুন।

পোশাক চেঞ্জ করার সফটওয়্যার

#৩. এরপর আপনি Gallery বাটন দেখতে পাবেন এখানে ক্লিক করবেন অ্যাপসটি যখন ওপেন হবে তখন গ্যালারি নামের অপশন দেখতে পাবেন এখানে ক্লিক করুন।

পোশাক চেঞ্জ করার সফটওয়্যার

#৪. এরপর আপনার ছবিটি সুন্দর ভাবে কাস্টমাইজেশন করে নেবেন এরপর Frames নামের অপশন দেখতে পাবেন এখানে ক্লিক করুন।

পোশাক চেঞ্জ করার সফটওয়্যার

#৫. এরপর এখানে আপনি বিভিন্ন রকম ছবির পোশাক দেখতে পাবেন আপনার যে ছবিটির পোশাক ভালো লাগে তার উপরে ক্লিক করুন এরপর আপনার ছবিটি অ্যাক্সেস করুন।

৬. ছবিটি সম্পূর্ণভাবে কাস্টমাইজেশন হয়ে গেলে ওপরে সেভ নামের বাটন রয়েছে এখানে ক্লিক করে আপনার ছবিটি সেভ করুন।

প্রিয় পাঠক এই আর্টিকেল এর মাধ্যমে আমি আপনাদেরকে জানানোর জন্য চেষ্টা করেছি কিভাবে আপনি আপনার মোবাইল ফোন দিয়ে আপনার নিজের ছবির যে পোশাক রয়েছে এটি change করতে পারেন আশা করি আপনারা বুঝতে পেরেছেন যদিও বা না বুঝেন অবশ্যই কমেন্ট বক্সে লিখে জানাবেন।

যদি এ ধরনের আপনি নিয়মিত ফটো এডিটিং টিউটোরিয়াল কিংবা টিপস এন্ড ট্রিক সম্পর্কে জানতে আগ্রহ করেন আমাদের সাথে কানেক্টেড থাকুন এবং আর্টিকেলটি ভালো লাগলে শেয়ার করুন ধন্যবাদ।

About Author

By Answer Price

Answerprice.com / cheapest apple iPhone mobile price in 2024 the world latest update 24/7. Make Money Online in 2024 - Tips And Tricks 2024 - Latest Technology News 2024.

Leave a Reply

error: Content is protected !!