আল কোরআন এপস ডাউনলোড – বাংলা কুরআন apps

আল কোরআন এপস ডাউনলোড

প্রিয় পাঠক কেমন আছেন নিশ্চয়ই আশা করি ভাল আছেন আমি তোমাদের দোয়ায় ভাল আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি আশা করি এটি তোমাদের খুবই ভালো লাগবে আজকের আলোচনার মূল বিষয়টি হচ্ছে আল কোরআন এপস ডাউনলোড সম্পর্কে আরো জানতে দেখুন।

কোরআন শিক্ষার সফটওয়্যার (আরো দেখুন)

বাংলা কুরআন apps

আপনি যদি কোরআন শরীফ শিখতে চান অনুবাদ সহকারে এই আর্টিকেলটি আপনার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ কারণ আমি আপনাকে দেখাবো আপনি যদি সম্পূর্ণ বিষয়গুলো জানতে আগ্রহ করেন নিচে যে স্টেপ গুলো শেয়ার করা হয়েছে এটি মনোযোগ সহকারে লক্ষ্য করুন।

#১. সর্বপ্রথম আপনার ফোনে ডাটা কিংবা ওয়াইফাই কানেক্ট করুন

#২. এরপর play store অ্যাকাউন্ট সাইন ইন করুন।

#৩. এরপর প্লে স্টোর ওপেন করুন এবং এখানে সার্এচ প্স নামের অপশন দেখতে পাবেন এখানে লিখুন (কুরআন মাজীদ বাংলা apk) এরপর ইন্টার বাটনে ক্লিক করুন।

আল কোরআন এপস ডাউনলোড

#৪. google play store এর মধ্যে (কুরআন মাজীদ বাংলা অর্থসহ) বিভিন্ন অ্যাপস দেখতে পাবেন এখান থেকে উপরে যে স্ক্রিনশট এর মধ্যে মার্ক করে দেওয়া হয়েছে এই অ্যাপস এর উপরে ক্লিক করুন।

আল কোরআন এপস ডাউনলোড

#৫. এরপর ইনস্টল নামের বাটন দেখতে পাবেন এর উপরে ক্লিক করে অপেক্ষা করুন সম্পূর্ণ ইনস্টলিং না হওয়া পর্যন্ত।

#৬. সম্পূর্ণ ডাউনলোড হয়ে গেলে আপনি ওপেন বাটন দেখতে পাবেন এর উপরে ক্লিক করুন এরপর আপনি বিভিন্ন সূরা দেখতে পাবেন এরপরে ক্লিক করুন এবং এখানে অডিও এবং অর্থ সহকারে বাংলা কোরান শিখে নিতে পারবেন এই দিনের মধ্যে।

বন্ধুরা এই আর্টিকেল এর মাধ্যমে আমি আপনাদের জানানোর জন্য চেষ্টা করেছি ৩০ পারা কোরআন শিক্ষার অ্যাপস কিভাবে ডাউনলোড করতে হয় এছাড়া আপনি যদি আরো বিভিন্ন ইসলামিক বই ডাউনলোডিং সংক্রান্ত তথ্য জানতে আগ্রহ করেন আমাদের সাথে কানেক্ট থাকুন এবং আপনার যদি আর্টিকেলটি ভালো লাগে অবশ্যই আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন ধন্যবাদ।

About Author

By Answer Price

Answerprice.com / cheapest apple iPhone mobile price in 2024 the world latest update 24/7. Make Money Online in 2024 - Tips And Tricks 2024 - Latest Technology News 2024.

2 thoughts on “আল কোরআন এপস ডাউনলোড – বাংলা কুরআন apps”

Leave a Reply

error: Content is protected !!