লাইভ খেলা দেখার লিংক | লাইভ খেলা দেখার উপায় (Live Sports)

লাইভ খেলা দেখার লিংক

প্রিয় বন্ধুরা সবাই কেমন আছেন নিশ্চয় আশা করি ভাল আছেন আমি তোমাদের দোয়ায় ভালো আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি আশা করি এটি তোমাদের খুবই ভালো লাগবে আজকের আলোচনার মূল বিষয়টি হচ্ছে লাইভ খেলা দেখার লিংক সম্পর্কে আরো জানতে দেখুন।

লাইভ খেলা দেখার উপায়

আপনি যদি আপনার মোবাইল ফোন কিংবা ল্যাপটপ দিয়ে সরাসরি অনলাইনে খেলা দেখতে চান সেক্ষেত্রে এই আর্টিকেলটি আপনার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ কারণ আমি আপনাদেরকে খেলা দেখার ওয়েবসাইট এবং খেলা দেখার অ্যাপস এর সাথে পরিচয় করিয়ে দেবো সেগুলো কিভাবে ব্যবহার করবেন এবং বিস্তারিত জানতে আরো বিস্তারিত জানতে গাইডলাইনগুলো ফলো করুন।

লাইভ ক্রিকেট খেলা দেখার লিংক

প্রথমে আপনাকে (লাইভ খেলা দেখার ওয়েবসাইট) এর সাথে পরিচয় করিয়ে দেবো কিভাবে দেখবেন বিস্তারিত জানতে নিচে দেওয়া স্টেপ গুলো ফলো করুন।

#১. প্রথমে আপনার ফোনে কিংবা কম্পিউটারে ডাটা কিংবা ওয়াইফাই কানেক্ট করুন

#২. এরপর গুগল সার্চ ইঞ্জিন ওপেন করুন এবং লিখুন (Sky Sports live Cricket) এরপরে ইন্টার বাটনে ক্লিক করুন।

লাইভ খেলা দেখার লিংক

#৩. এরপর (https://www.skysports.com) অফিশিয়াল ওয়েবসাইটের লিংক পেয়ে যাবেন এটি ভিজিট করুন।

লাইভ খেলা দেখার লিংক

#৩. এরপর লগ ইন টু ওয়াচ নামের অপশন দেখতে পাবেন এখানে ক্লিক করুন।

লাইভ খেলা দেখার লিংক

#৪. এরপর সাইন অফ বাটন দেখতে পাবেন এর উপরে ক্লিক করুন।

লাইভ খেলা দেখার লিংক

#৫. এরপর এখানে একটি ফরম পাবেন এটিই আপনাকে সম্পূর্ণভাবে পূরণ করতে হবে এরপর ক্রিয়েট স্কাই আইডি নামের অপশনে ক্লিক করুন এরপর আপনি লগইন করে খুব সহজে মোবাইলে কিংবা ল্যাপটপে লাইভে খেলা দেখতে পারবেন।

লাইভ ক্রিকেট খেলা দেখার এপস

আপনি যদি মোবাইলে সরাসরি আজকের লাইভ ক্রিকেট দেখতে চান সেই ক্ষেত্রে কিভাবে দেখবেন এখন আমি আপনাকে সম্পূর্ণ প্রসেসে শিখিয়ে দেব এবং আপনি যদি জানতে আগ্রহ করেন অবশ্যই নিচে দেওয়া প্রসেস গুলো মনোযোগ সহকারে লক্ষ্য করুন।

#১. আপনার ফোনে প্লে স্টোর সফটওয়্যার রয়েছে এটি সাইন ইন করুন।

#২. play স্টোর অ্যাপস এর মধ্যে প্রবেশ করার পর আপনি একটি Search করার অপশন দেখতে পাবেন এখানে লিখুন (খেলা দেখার সেরা অ্যাপ) এরপরে ইন্টার বাটনে ক্লিক করুন।

লাইভ খেলা দেখার লিংক

#৩. গুগল প্লে স্টোর সফটওয়্যার এর মধ্যে আপনি বিভিন্ন (live cricket sport apps) দেখতে পাবেন এখান থেকে উপরে স্ক্রিনশট এর মধ্যে যেই অ্যাপসটি মার্ক করে দেওয়া হয়েছে এটি Install করুন।

#৪. এর বাংলালিংক টপি অ্যাপস কিংবা gtv অ্যাপস ইনস্টল করবেন।

#৫. এরপর আপনার ফোনের খেলা দেখার সফটওয়্যার ওপেন করুন এবং আপনাকে একটি একাউন্ট রেজিস্ট্রেশন করতে হবে আপনার ফোন নাম্বার কিংবা ইমেইল এড্রেস দিয়ে এরপর আপনি সরাসরি মোবাইলে ক্রিকেট খেলা দেখতে পারবেন।

প্রিয় বন্ধুরা এই আর্টিকেল এর মাধ্যমে আমি আপনাদের সম্পূর্ণ প্রসেস দেখানোর জন্য চেষ্টা করেছি কিভাবে আপনি অনলাইনে ঘরে বসে (live cricket match) সহজেই দেখতে পারেন এরপরেও যদি আপনার দেখতে কোন রকম অসুবিধা হয় আমাদের কমেন্ট করুন এবং আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে আপনি যে সোশ্যাল মিডিয়াগুলো ব্যবহার করেন এখানে শেয়ার করুন যাতে করে অন্যরা উপকৃত হয় ধন্যবাদ।

About Author

By Answer Price

Answerprice.com / cheapest apple iPhone mobile price in 2024 the world latest update 24/7. Make Money Online in 2024 - Tips And Tricks 2024 - Latest Technology News 2024.

One thought on “লাইভ খেলা দেখার লিংক | লাইভ খেলা দেখার উপায় (Live Sports)”

Leave a Reply

error: Content is protected !!