কপিরাইট ফ্রি মিউজিক ডাউনলোড (Royalty Free Music)

কপিরাইট ফ্রি মিউজিক ডাউনলোড

প্রিয় পাঠক কেমন আছেন নিশ্চয়ই আশা করি ভালো আছেন আমি তোমাদের দোয়ায় ভালো আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি আশা করি এটি তোমাদের খুবই ভালো লাগবে আজকের আলোচনার মূল বিষয়টি হচ্ছে কপিরাইট ফ্রি মিউজিক ডাউনলোড সম্পর্কে আরো বিস্তারিত জানতে দেখুন।

গান ডাউনলোড অ্যাপস (আরো দেখুন)

নো কপিরাইট মিউজিক ফ্রি ডাউনলোড

বাংলা গান ডাউনলোড করতে চান ফ্রিতে সে ক্ষেত্রে কিভাবে করবেন মাধ্যমে আপনাকে সম্পূর্ণ দেখিয়ে দেওয়া হবে এবং আপনি যদি জানতে আগ্রহ করেন অবশ্যই আমি যে নিয়মগুলো আপনাদের দেখাবো এটি অবশ্যই মনোযোগ সহকারে ফলো করতে হবে তাহলে আপনি ইউটিউব এর জন্য কপিরাইট ফ্রি ব্যাকগ্রাউন্ড মিউজিক এবং facebook এর জন্য Background Music ফ্রিতে ডাউনলোড করতে পারবেন।

YouTube background music mp3 free download no Copyright

Vlog music no copyright free Download তাহলে আমি আপনাদের যে প্রসেস গুলো শেয়ার করব এগুলো মনোযোগ সহকারে লক্ষ্য করুন তাহলে আপনি সঠিক খুটির একটি মিউজিক অডিও কিংবা এমপিথ্রি ডাউনলোড শুরু করা যাক।

#১.

সর্বপ্রথম আপনাকে আপনার ফোনে কিংবা কম্পিউটারে Data কিংবা ওয়াইফাই কানেক্ট করতে হবে

#২.

এরপরে গুগল সার্চ ইঞ্জিন ওপেন করুন এবং লিখুন (no copyright music mp3 free download) এরপর ইন্টার বাটন ক্লিক করুন।

#৩.

Search Engine এর মধ্যে সবার উপরে (Pixabay) অফিসিয়াল ওয়েবসাইট এর লিংক পেয়ে যাবেন এটি ভিজিট করুন।

কপিরাইট ফ্রি মিউজিক ডাউনলোড

#৪.

এরপর বিভিন্ন ব্যাকগ্রাউন্ড ফ্রি মিউজিক দেখতে পাবেন এখান থেকে আপনার পছন্দের মত Music সিলেক্ট করুন এরপর এখানে ডাউনলোড আইকন রয়েছে এর উপরে ক্লিক করার সাথে সাথে আপনার ফোনে কিংবা কম্পিউটারে mp3 ব্যাকগ্রাউন্ড মিউজিক ডাউনলোডিং হওয়া শুরু হবে।

কপিরাইট ফ্রি মিউজিক ডাউনলোড

বন্ধুরা উপরে আপনাদের জানানোর জন্য চেষ্টা করেছি (নো কপিরাইট মিউজিক) ডাউনলোডিং সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং Copyright যেন না আসে এভাবে কিভাবে এডিটিং করবেন এখন সেই প্রসেস গুলো দেখিয়ে দেবো যান অবশ্যই নিচে লক্ষ্য করুন না হয় আপনার ভিডিওতে কপিরাইট আসতে পারে।

অডিও এডিটিং সফটওয়্যার

এখন আপনাকে ব্যাকগ্রাউন্ড মিউজিক গুলো এডিটিং করার জন্য একটি মিউজিক এডিটিং অ্যাপস এর প্রয়োজন হবে সেটি কিভাবে ডাউনলোড করবেন এবং কিভাবে এডিট করবেন এখন সম্পূর্ণ প্রসেস দেখানো হইছে নিচে দেখুন।

  • প্রথমে আপনার স্মার্ট ফোনে গুগল প্লে স্টোর হয়েছে এটি ওপেন করুন
  • সার্চ করার নামের অপশন রয়েছে এখানে লিখুন (Audio editing software) এরপর ইন্টার বাটনে ক্লিক করুন।
  • এরপর play store এর মধ্যে সবার উপরে (Audio Editor – Free Music Editor) যে অ্যাপসটি দেখতে পাবেন এর ওপরে ক্লিক করে ইন্সটল করুন।
  • এরপর যে মিউজিক ডাউনলোড করছেন এটি এডিটিং করুন এরপর আপনার ইউটিউবের ভিডিওতে কিংবা ফেসবুকের ভিডিওতে ব্যবহার করুন এভাবে করলে আপনার ভিডিওতে কোনরকম কপিরাইট আসবে না।

বন্ধুরা এই আর্টিকেল এর মাধ্যমে আমি আপনাদের জানানোর জন্য চেষ্টা করেছি (Royalty Free Music) সম্পর্কে বিস্তারিত তথ্য এ ছাড়া আপনি যদি আরো (কপিরাইট ফ্রি ইসলামিক মিউজিক) সম্পর্কে জানতে আগ্রহ করেন আমাদের সাথে কানেক্ট থাকুন এবং আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে অবশ্যই আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন ধন্যবাদ।

About Author

By Answer Price

Answerprice.com / cheapest apple iPhone mobile price in 2024 the world latest update 24/7. Make Money Online in 2024 - Tips And Tricks 2024 - Latest Technology News 2024.

One thought on “কপিরাইট ফ্রি মিউজিক ডাউনলোড (Royalty Free Music)”

Leave a Reply

error: Content is protected !!