ছবি সাজানো ক্যামেরা / ছবি সাজাবো কিভাবে – বিউটি ক্যামেরা মেকআপ

ছবি সাজানো ক্যামেরা

প্রিয় পাঠক কেমন আছেন নিশ্চয়ই আশা করি ভাল আছেন আমি তোমাদের দোয়ায় ভালো আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি আশা করি এটি তোমাদের খুবই ভালো লাগবে আজকের আলোচনার মূল বিষয়টি হচ্ছে ছবি সাজানো ক্যামেরা সম্পর্কে আরো জানতে দেখুন।

ইউটিউব ভিডিও বানানোর সফটওয়্যার (আরো দেখুন)

বিউটি ক্যামেরা মেকআপ

আপনি যদি আপনার ফটো সুন্দর ভাবে সাজাতে চান সেক্ষেত্রে আর্টিকেল টি আপনার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ কারণ ছবি সাজানো ফ্রেম বিস্তারিত আপনাদের মাঝে শেয়ার করা হবে এবং আপনি যদি জানতে আগ্রহ করেন অবশ্যই নিচে যে আলোচনা করা হয়েছে এগুলো মনোযোগ সহকারে লক্ষ্য করুন।

বিউটি ক্যামেরা ডাউনলোড

ছবি মেকআপ করার সফটওয়্যার কিভাবে ডাউনলোড করতে পারেন প্রথমে আমি আপনাকে সেই বিষয়টি শেয়ার করব এবং আপনি যদি জানতে চান অবশ্যই নিচে দেওয়া স্টেপ গুলো ফলো করুন।

#১. সর্বপ্রথম আপনার ফোনে ডাটা কিংবা ওয়াইফাই কানেক্ট করুন

#২. এরপর google play store অ্যাকাউন্ট সাইন ইন করুন।

#৩. এরপর প্লে স্টোর সফটওয়্যার ওপেন করুন এবং এখানে যে সার্চ করার অপশন রয়েছে এখানে লিখুন (ছবি সাজানো সফটওয়্যার চাই) এরপর ইন্টার বাটনে ক্লিক করুন।

#৪. এরপর নিচে যে স্ক্রিনশট দেওয়া হয়েছে এখানে যে অ্যাপসটি মার্ক করে দেওয়া হয়েছে এই অ্যাপসের উপরে ক্লিক করুন।

ছবি সাজানো ক্যামেরা

#৫. এরপর আপনি ইন্সটল বাটন দেখতে পাবেন এর উপরে ক্লিক করে অ্যাপসটি ইন্সটলিং না হওয়া পর্যন্ত অপেক্ষা করুন।

ছবি সাজানো ক্যামেরা

ছবি সাজাবো কিভাবে?

এখন আমি আপনাকে দেখাবো আপনি যদি ছবি সাজাতে চান সেক্ষেত্রে কিভাবে করবেন এখন আপনি বিস্তারিত জানতে হলে অবশ্যই নিচে যে স্টেপ গুলো শেয়ার করা হয়েছে এগুলো লক্ষ্য করুন।

সর্বপ্রথম আপনাকে অ্যাপসটি ওপেন করতে হবে।

এরপর ফটো মেকআপ নামের অপশন দেখতে পাবেন এরপরে ক্লিক করুন।

ছবি সাজানো ক্যামেরা

এরপর আপনি যে ছবিটি এডিটিং করতে চান এটি ইমপোর্ট করুন।

ছবি সাজানো ক্যামেরা

এরপর নিচে বিভিন্ন কালারের ছবি ডিজাইন করার জন্য টুলস রয়েছে এগুলো ব্যবহার করে আপনি আপনার ছবিটি সুন্দরভাবে এডিটিং করে নিন।

ফটো সুন্দর ভাবে Editing হয়ে গেলে উপরে সেভ বাটন রয়েছে এর উপরে ক্লিক করুন।

প্রিয় বন্ধুরা আমি তোমাদের জানানোর জন্য চেষ্টা করেছি কিভাবে ছবি সেট করার সফটওয়্যার ডাউনলোড করতে হয় এবং কিভাবে ছবি ডিজাইন করতে হয় এছাড়া তুমি যদি আরো বিভিন্ন ভিডিও এডিটিং সফটওয়্যার সম্পর্কে জানতে আগ্রহ করা আমাদের সাথে কানেক্টেড থাকো এবং আর্টিকেলটি যদি তোমার ভালো লাগে অবশ্যই তোমার বন্ধুদের মাঝে শেয়ার করো জন্য ধন্যবাদ।

About Author

By Answer Price

Answerprice.com / cheapest apple iPhone mobile price in 2024 the world latest update 24/7. Make Money Online in 2024 - Tips And Tricks 2024 - Latest Technology News 2024.

Leave a Reply

error: Content is protected !!