মোবাইলে পিডিএফ ফাইল এডিট করার নিয়ম: How To Edit PDF File

মোবাইলে পিডিএফ ফাইল এডিট করার নিয়মমোবাইলে পিডিএফ ফাইল এডিট করবো কিভাবে?
5/5 - (1 vote)

প্রিয় পাঠক কেমন আছেন নিশ্চয়ই আশা করি ভাল আছেন আমি তোমাদের দোয়ায় ভাল আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি আশা করি এটাই তোমাদের খুবই ভালো লাগবে আজকের আলোচনার মূল বিষয়টি হচ্ছে মোবাইলে পিডিএফ ফাইল এডিট করার নিয়ম সম্পর্কে আরো বিস্তারিত জানার জন্য আর্টিকেলটি মনোযোগ সহকারে লক্ষ্য করুন।

মোবাইলে পিডিএফ ফাইল এডিট করবো কিভাবে?

আপনি যদি মোবাইলে পিডিএফ ফাইল এডিট করতে চান কিংবা তৈরি করতে চান সেই ক্ষেত্রে কিভাবে করবেন এই বিষয়টি নিয়ে আজকের এই আর্টিকেলটি লেখা যদি সম্পূর্ণ আর্টিকেলটি মনোযোগ সহকারে দেখেন তাহলে খুব সহজে পিডিএফ ফাইল তৈরি করে নিতে পারবেন মোবাইলে।

পিডিএফ ফাইল ডাউনলোড করার নিয়ম

আপনি যদি পিডিএফ ফাইল ডাউনলোড করতে চান কিভাবে পিডিএফ ফাইল ডাউনলোড করতে হয় এই বিষয়টি নিয়ে গত পর্বে একটি আর্টিকেল লিখেছিলেন বিস্তারিত জানার জন্য নিচে যে লিংকটি দেওয়া হয়েছে এখানে ক্লিক করুন।

পিডিএফ ডাউনলোড

পিডিএফ করার সফটওয়্যার

আপনি যদি মোবাইলে পিডিএফ বানাতে চান তাহলে আপনাকে একটি সফটওয়্যার ডাউনলোড করতে হবে কিভাবে ডাউনলোড করবেন এখন আমি দেখিয়ে দিচ্ছি বিশেষ করে আপনি নিচে একটি ফটো দেখতে পাচ্ছেন এই ফটো নিচে ইন্সটল নাও বাটন রয়েছে এখানে ক্লিক করুন।

pdf editor free for android

মোবাইলে পিডিএফ ফাইল এডিট করার নিয়ম
install now

কিভাবে মোবাইলে পিডিএফ ফাইল বানাবো

এখন আমি আপনাকে দেখিয়ে দেবো কিভাবে আপনি মোবাইলে পিডিএফ তৈরি করতে পারেন এবং এডিট করতে পারেন তার জন্য আমি নিচে যে নিয়মটি দেখিয়ে দেবো এটি লক্ষ্য করুন।

  • Pdf editor apk আপনার ফোনে প্রথমে ইন্সটল করুন ইন্সটল নাও বাটনে ক্লিক করে।
  • এরপর পিডিএফ এপিকে আপনার ফোনে ওপেন করুন।
মোবাইলে পিডিএফ ফাইল এডিট করার নিয়ম

এরপর আপনি দেখতে পাবেন ক্রিয়েট পিডিএফ নামের অপশন এখানে ক্লিক করে আপনি pdf তৈরি করবেন এরপর আপনি সেভ করে নিবেন।

লেখা এডিট করার সফটওয়্যার

আপনি যদি লেখা এডিট করার জন্য অ্যাপস খুশি থাকেন কিভাবে ডাউনলোড করবেন এই বিষয়টি নিয়ে গত পর্বে একটি আর্টিকেল লেখা হয়েছিল আপনি যদি জানতে আগ্রহ করেন তাহলে নিচে যে লিংকটি দেখতে পাচ্ছেন এখানে ক্লিক করুন।

এডিট করার অ্যাপস ডাউনলোড করুন

প্রিয় পাঠকের আর্টিকেল এর মাধ্যমে আমি আপনাদেরকে জানানোর জন্য চেষ্টা করেছি পিডিএফ সফটওয়্যার ডাউনলোড করার নিয়ম এবং কিভাবে পিডিএফ তৈরি করা যায় আশা করি আপনাদের ভালো লাগবে এবং বুঝতে পেরেছেন।

Pdf তৈরি করার নিয়ম সম্পর্কে আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে এবং আপনি যদি আপনার বন্ধুদের জানাতে আগ্রহ করেন অবশ্যই সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন ধন্যবাদ।

About Author

By Answer Price

Answerprice.com / cheapest apple iPhone mobile price in 2024 the world latest update 24/7. Make Money Online in 2024 - Tips And Tricks 2024 - Latest Technology News 2024.

error: Content is protected !!